OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ইরানের ক্ষেপণাস্ত্রের ভয়ে বদল পিটারসনের বিমানের পথ

06:28 PM Apr 14, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ইরানের ক্ষেপণাস্ত্র হামলার ভয়ে বদলে ফেলা হয়েছিল ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসনের বিমানের নির্ধারিত পথ। সম্প্রতি এই কথা নিজেই জানিয়েছেন পিটারসন। জানা গিয়েছে, রবিবার মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের ম্যাচের ধারাভাষ্য দিতে আসছিলেন পিটারসন। তখনই এই ঘটনাটি ঘটে।

বিসিসির তরফে জানানো হয়েছে, ইজরায়েলে ইরানের হামলার পর জর্ডন, ইরাক ও লেবানন তাদের আকাশসীমা বন্ধ করে রেখেছে। পাশাপাশি ইরান ও ইজরায়েলও সামরিক বিমান ছাড়া অন্য কোনও বিমান উড়তে দিচ্ছে না। এই পরিস্থিতিতে পিটারসনদের নিয়ে আসা বিমানটির যে আকাশপথ ব্যবহার করার কথা ছিল, সেটিও বন্ধ হয়ে যায়। ফলে পিটারসনদের বিমান পথ বদলে ফেলে ও অন্য পথ ধরে ভারতের উদ্দেশ্য রওনা দেয়।

এই প্রসঙ্গে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসন জানান, এই ধরনের অভিজ্ঞতাপ্রমাণবার হল। আমাদের বিমানকে শনিবার রাতেই ফেরত যেতে হয়েছে। আরও বেশি করে জ্বালানি নিতে হয়েছে। ইরানের ক্ষেপণাস্ত্র এড়াতে আমাদের পথ বদলানো হয়েছিল। জানা গিয়েছে, যদিও শেষ পর্যন্ত মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ধারাভাষ্য দিতে দেখা যাবে তাঁকে।

Tags :
Iran attackIsrael PetersonKevin Peterson
Next Article