For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অনলাইনে আই ফোন কিনতে চেয়ে হেনস্থা, শাস্তির কোপে ফ্লিপকার্ট

05:26 PM Mar 17, 2024 IST | Mainak Das
অনলাইনে আই ফোন কিনতে চেয়ে হেনস্থা  শাস্তির কোপে ফ্লিপকার্ট
Advertisement

নিজস্ব প্রতিনিধি : আই ফোন কেনার জন্য ফ্লিপকার্টের কাছে অর্ডার করেছিলেন এক ব্যক্তি। কিন্তু সেই অর্ডার বাতিল হয়ে যায়। এরপরে মানসিকভাবে হেনস্থার অভিযোগে ক্ষতিপূরণ দাবি করেন ক্রেতা। শেষপর্যন্ত ফ্লিপকার্টকে দশ হাজার টাকা জরিমানা করল কনজিউমার ডিসপিউটস রিড্রেসাল কমিশন।

Advertisement

২০২২ সালের ১০ জুলাই দাদরের এক বাসিন্দা ফ্লিপকার্টে একটি আই ফোন অর্ডার করেছিল। অনলাইনে অর্ডার করে সেই ব্যক্তি ৩৯ হাজার ৬২৮ টাকা ক্রেডিট কার্ডে দিয়েও দেয়। সেই বছর ১২ জুলাই আই ফোনটি দেওয়ার কথা ছিল। কিন্তু বেশ কিছুদিন কেটে যাওয়ার পর ক্রেতার ফোনে একটি এস এম এস আসে। সেই এস এম এসে অর্ডারটি বাতিল করে দেওয়া হয়।

Advertisement

এই বিষয়ে ফ্লিপকার্টের সঙ্গে যখন যোগাযোগ করা হয়, তখন সংস্থার তরফে জানানো হয়, একাধিকবার তাঁদের ডেলিভারি বয় জিনিসটি দিতে গিয়েছিল। কিন্তু ক্রেতা ছিলেন না। ফলে অর্ডারটি বাতিল হয়ে যায়। এরপরে ক্রেতার তরফে দাবি করা হয়, তাঁকে মানসিকভাবে হেনস্তা করা হয়েছে। এরপরে গোটা বিষয়টি কনজিউমার ডিসপিউটস বিড্রেসাল কমিশনকে জানানো হয়। কমিশনের তরফে জানানো হয়, অর্ডারটি বাতিল করা হয়েছে। ক্রেতাকে নতুন করে অর্ডার দেওয়ার নির্দেশ দেওয়া হয়। কমিশনের তরফে জানানো হয়েছে, ফ্লিপকার্টের তরফে ইচ্ছাকৃতভাবে এই ঘটনাটি ঘটানো হয়েছে।

Advertisement
Tags :
Advertisement