For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

খাবারের মান ও দাম পরীক্ষায় দোকানে হানা ফুড সেফটি দফতরের

06:15 PM Nov 07, 2023 IST | Subrata Roy
খাবারের মান ও দাম পরীক্ষায় দোকানে হানা ফুড সেফটি দফতরের
Advertisement

নিজস্ব প্রতিনিধি,তমলুক: সামনে কালীপূজা ও দেওয়ালী। পূর্ব মেদিনীপুর জেলার তমলুকে ভীড় জমে মানুষের। পুজো দেখার পাশাপাশি খাওয়া দাওয়াও করে থাকেন আগত মানুষজন। তাদের স্বাস্থ্যকর খাবার ও সঠিক দামে জিনিসপত্র বিক্রি যাতে করা হয় তার জন্য পুজোর আগেই খাদ্য দপ্তরের পক্ষ থেকে তমলুক(Tamluk) শহরের বিভিন্ন খাবার বিক্রির দোকানে দোকানে মঙ্গলবার হানা দেন ফুড সেফটি ডিপার্টমেন্টের(Food Safety Department) আধিকারীকরা।

Advertisement

মঙ্গলবার তমলুক শহরে খাদ্য সুরক্ষা দফতর ও ক্রেতা সুরক্ষা দপ্তরের পক্ষ থেকে তমলুক শহরের খাবারের দোকানে দোকানে হানা দেন ফুড সেফটি ডিপার্টমেন্টে আধিকারিকরা।জেলা খাদ্য সুরক্ষা আধিকারিক মিনু কুন্ডু জানান, কালিপুজো ও দিওয়ালীর সময় খাবারের দোকানগুলিতে অস্বাস্থ্যকর খাবার পরিবেশ ও দামের থেকে বেশি দামে জিনিসপত্র বিক্রির অভিযোগ জমা পড়ে।

Advertisement

সেই অভিযোগ খতিয়ে দেখতে এদিন তমলুক শহরের বিভিন্ন খাবারের দোকানে গিয়ে খাবার পরীক্ষা করা যেমন হয় তেমনি খাবারের জিনিসের দাম বেশি নেওয়া হচ্ছে কি না খতিয়ে দেখা হয়। সেই সাথে কয়েকটি দোকানের কাগজপত্র নিয়ে দফতরে দেখা করার কথাও জানানো হয়েছে। আগামী কয়েকদিন ধরে এই ভাবে অভিযান লাগাতার চলবে জেলার বিভিন্ন প্রান্তে বলে জানা গিয়েছে।

Advertisement
Tags :
Advertisement