OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ছেলেকে নিয়ে কঠিন  সিদ্ধান্ত নিলেন অপু, চলতি বছরেই বিদেশ পাঠাবেন তিনি

05:43 PM Apr 16, 2024 IST | Reshmi Khatun
courtesy google

আন্তজার্তিক ডেস্ক : বাংলাদেশের অন্যতম বিতর্কিত চলচ্চিত্র নায়িকা হলেন অপু বিশ্বাস। শাকিবের সঙ্গে বিচ্ছেদের পরেও দমে থাকেন নি অভিনেত্রী। পুত্র জয় বড় হচ্ছে তাঁর মায়ের কাছেই।বিভিন্ন টেলিভিশন চ্যানেলে আড্ডায় মেতে ওঠেন অপু বিশ্বাস।বারবার বলেন নিজের সংসার এবং সন্তানের কথা।আর জয়কে নিয়েও আগ্রহের আর শেষ নেই অনুরাগীদের মধ্যে। আর আশ্চর্যের বিষয় হল শাকিব-অপু আলাপচারিতায় সন্তান শুধু নয় সম্পর্কের টানাপোড়েন এর কথাও চলে আসে বারবার।তবে হাসিমুখেই জবাব দেন অপু।

এবার অপু বিশ্বাস জানালেন ছোট্ট জয়কে বিদেশ পাঠিয়ে দিচ্ছেন তিনি। এই প্রসঙ্গে তিনি বলেন ‘জয়ের বিদেশ যাওয়াকে কেন্দ্র করেই এই বছর সাজিয়েছি আমি। এত ছোট বয়সে দেশের বাইরে যাওয়া নিয়ে প্রথমে মন খারাপ করেছিল শাকিবের পরিবার। কিন্তু পরে তাদের রাজি করাতে পেরেছি।’  তিনি আরও বলেন ‘যখন চিন্তা করেছি জয়কে বিদেশে পাঠাব, তখন খুব বেশি খারাপ লাগেনি। কিন্তু যত দিন যাচ্ছে, ততই খারাপ লাগছে। তবে খারাপ লাগলেও কিছু করার নেই। সন্তানের ভবিষ্যৎ গড়ার দায়িত্ব তো বাবা-মায়েরই।’ তবে তিনি বুঝিয়ে দিয়েছেন ছেলের বিদেশ যাওয়া নিয়ে মত রয়েছে বাবা শাকিবেরও।বোঝাই যাচ্ছে শাকিব-অপু নিজেদের মধ্যে দূরত্ব একটু হলেও মিটিয়েছেন ছেলে জয়ের কথা মাথায় রেখেই।

এমনকী,  এর আগেও অভিনেত্রী একাধিকবার দাবি করেছেন, ছেলের নিত্য খোঁজ রাখেন শাকিব।তবে কোন দেশে পাঠাচ্ছেন তা এখনও জানান নি অভিনেত্রী।তবে তিনি কিজন্য ছেলেকে বিদেশে পাঠাচ্ছেন তা খোলসা করেছেন। সামাজিক মাধ্যম নিয়ে তিনি বলেছেন ‘এখানে নোংরা জিনিস দ্রুত ছড়িয়ে পড়ছে, যা ওর জীবনে প্রভাব ফেলতে পারে, যার কারণে বাচ্চারা মানসিকভাবে হালকা হয়ে যায়। তাই আমার কাছে মনে হয়েছে, খুব তাড়াতাড়ি জয়ের দেশের বাইরে যাওয়া উচিত’ যদিও সমালোচকরা বলছেন অন্য কথা। শাকিবের দ্বিতীয় স্ত্রী বুবলীর ছেলে বীরের স্কুলে ভর্তি হওয়াই ঝামেলার কারণ। শাকিব-বুবলী পুত্রকে ভর্তি করা হয়েছে জয়ের স্কুলেই। তাতেই নাকি ছেলেকে বিদেশ পাঠাচ্ছেন অপু বিশ্বাস।

Tags :
Bangladeshshakib apu movie
Next Article