For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিজেপিতে যোগ প্রাক্তন ভারত সুন্দরীর, মার্চে তলব করেছিল ইডি

12:48 AM Apr 22, 2024 IST | Sundeep
বিজেপিতে যোগ প্রাক্তন ভারত সুন্দরীর  মার্চে তলব করেছিল ইডি
Advertisement

নিজস্ব প্রতিনিধি, দেহরাদুন: অর্থ পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গত মার্চে তাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছিল ইডি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তলবের পরেই তড়িঘড়ি কংগ্রেস ছেড়েছিলেন প্রাক্তন ভারত সুন্দরী তথা উত্তরাখণ্ডের দাপুটে কংগ্রেস নেতা হরক সিং রাওয়াতের পুত্রবধূ অনুকৃতি গোঁসেন রাওয়াত। তখন থেকেই জল্পনা চলছিল ইডির থাবা থেকে বাঁচতে বিজেপিতে সামিল হতে পারেন মিস ইন্ডিয়া এশিয়া প্যাসিফিক প্রতিযোগিতার বিজয়িনী। রবিবার সেই জল্পনা সত্যি করে পদ্ম পতাকা হাতে নিলেন অনুকৃতি।

Advertisement

উত্তরাখণ্ডের দাপুটে কংগ্রেস নেতা তথা প্রাক্তন বনমন্ত্রী হরক সিং রাওয়াতের বিরুদ্ধে জিম করবেট পার্কে অবৈধ নির্মাণের অভিযোগ উঠেছে। করবেট  ব্যাঘ্র প্রকল্পের অধীনে থাকা জঙ্গলের গাছ নির্বিচারে কেটে কোটি কোটি টাকা অবৈধভাবে আয়ের অভিযোগও উঠেছিল তাঁর বিরুদ্ধে। চলতি বছরের ৭ ফেব্রুয়ারি প্রাক্তন বন মন্ত্রীর বাড়িতে তল্লাশিও চালিয়েছিল ইডি। সূত্রের খবর, ওই তল্লাশিতে দুর্নীতির সঙ্গে হরক সিং রাওয়াতের পুত্রবধূ তথা প্রাক্তন মডেল অনুকৃতি গোঁসেনের যোগসূত্র খুঁজে পেয়েছিলেন তদন্তকারীরা। গত ৭ মার্চ জিজ্ঞাসাবাদের জন্য প্রাক্তন মডেলকে তলব করেছিলেন ইডি আধিকারিকরা। কিন্তু ওই তলবে সাড়া দেননি অনুকৃতি। ইডির হাত থেকে বাঁচতে গত ১৭ মার্চ কংগ্রেস থেকে ইস্তফা দেন প্রাক্তন মডেল তথা রাজনেত্রী। তখন অবশ্য ব্যক্তিগত কারণেই কংগ্রেস ছাড়ার কথা ঘোষণা করেছিলেন।

Advertisement

প্রায় এক মাস বাদে রবিবার বিজেপিতে নাম লেখালেন অনুকৃতি। যদিও গত ১৯ এপ্রিল প্রথম দফাতে উত্তরাখণ্ডের পাঁচ লোকসভা আসনে বিজেপি প্রার্থীদের ভোট দেওয়ার আবেদন জানিয়ে ভিডিয়ো বার্তা জারি করেছিলেন তিনি। রাজনৈতিক পর্যবেক্ষকরা মনে করছেন, নিজেকে এবং শ্বশুর হরক সিং রাওয়াতকে ইডির হাত থেকে বাঁচাতেই গেরুয়া চোলা পরেছেন প্রাক্তন ভারত সুন্দরী প্রতিযোগিতার দুই বারের ফাইনালিস্ট।

Advertisement
Tags :
Advertisement