For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ইউটিউবের প্রাক্তন CEO সুজান ওজস্কির ছেলের রহস্যমৃত্যু

10:42 AM Feb 18, 2024 IST | Srijita Mallick
ইউটিউবের প্রাক্তন ceo সুজান ওজস্কির ছেলের রহস্যমৃত্যু
Advertisement

আন্তর্জাতিক ডেস্কঃ ইউটিউবের প্রাক্তন  প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সুসান ওজস্কির ছেলেমার্কো ট্রোপারকের  রহস্য মৃত্যু। চলতি সপ্তাহের শুরুতে বার্কলের ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবাসে  অচেতন  অবস্থায় পাওয়া যায়। তারপর চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করে।

Advertisement

মৃত্যুর কারণ এই মুহুর্তে জানা যায়নি। মার্কো ট্রোপারকের   দেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে। তবে ট্রোপারের দিদা এস্থার ওজসিকি দাবি করেছেন,  ড্রাগ ওভারডোজের কারণে সে  মারা যেতে পারে। সম্প্রতি একটি ফেসবুক পোস্টে তিনি তার নাতিকে "গণিত প্রতিভা" হিসাবে বর্ণনা করেছেন।

Advertisement

ট্রোপার গণিতে খুবই পারদর্শী। বর্তমানে সে বার্কলের ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র। তবে তাঁর মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। জানা গিয়েছে, ট্রোপারের পরিবার একটি টক্সিকোলজি রিপোর্টের জন্য অপেক্ষা করছে। যেখানে নিশ্চিত করা যাবে কি করে তাঁর মৃত্যু হয়েছে। এই রিপোর্ট হাতে পেতে সময় লাগবে ৩০ দিন।

মার্কো ট্রোপারকের   মৃত্যু  সংবাদ সর্বপ্রথম সামনে আনে তাঁর পরিবার। সুসান ওজস্কির পরিবারের তরফে জানান হয়েছে, "মার্কো ছিলেন সবচেয়ে দয়ালু ছেলে ছিল। তিনি ইউসি বার্কলেতে গণিতের দ্বিতীয় সেমিস্টারে পরীক্ষা দিয়েছে। তাঁর আকস্মিক মৃত্যুতে আমরা শোকাহত।‘ ইতিমধ্যেই মার্কো ট্রোপারকের   মৃত্যু নিয়ে শুরু হয়েছে তদন্ত।

Advertisement
Tags :
Advertisement