For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গায়ক নোবেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ প্রমাণিত, অভিযোগ দাখিল

নোবেল অভিযোগ কারীর কাছ থেকে চুক্তির এক লাখ ৭২ হাজার টাকা নিয়ে কনসার্টে না গিয়ে ওই টাকা আত্মসাৎ করেন। ঘটনাটি প্রাথমিকভাবে সত্য বলে প্রমাণিত হয়েছে।
03:33 PM Feb 07, 2024 IST | Sushmitaa
গায়ক নোবেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ প্রমাণিত  অভিযোগ দাখিল
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: মাইনুল আহসান নোবেল, বাংলাদেশের চর্চিত এবং বিতর্কিত গায়ক। পেশার চাইতেও তিনি বেশি চর্চিত ব্যক্তিগত জীবনে। বউকে মারধর থেকে শুরু বিভিন্ন টাকা নিয়ে গাইতে না যাওয়া, মঞ্চে মদ্যপ অবস্থায় উঠে ভাঙচুর, পরের বউকে তুলে এনে জোর করে তাঁর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থার ছবি তোলা-সহ একাধিক অভিযোগ তাঁর বিরুদ্ধে। গতবছরেই দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে নোবেলের। মদ খেয়ে বউকে মারধর করার মতো একাধিক অভিযোগ তাঁর বিরুদ্ধে।

Advertisement

তবে গতবছর একটি বিদ্যালয়ের অনুষ্ঠানে না গিয়ে এক লাখ ৭২ হাজার টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছিল গায়কের বিরুদ্ধে। এমনকী মামলাও দায়ের করা হয়। পরে গায়ক সেই টাকা ফেরৎ দেবেন বলে কথাও দিয়েছিলেন। কিন্তু প্রকৃতপক্ষে তা হয়ে ওঠেনি। এবার সেই মামলার জন্যে আবারও খবরের শিরোনামে নোবেল। গায়ককে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। নোবেলের বিরুদ্ধে দণ্ডবিধির ৪০৬/৪২০ ধারায় অভিযোগপত্র দাখিল করা হয়েছে। গত ৩০ জানুয়ারি ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে নোবেলকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেছিলেন এই মামলার তদন্তকারী ডিবি পুলিশের কর্মকর্তা ইন্সপেক্টর হুমায়ুন কবির।

Advertisement

সেখানে বলা হয়েছিল, নোবেল অভিযোগ কারীর কাছ থেকে চুক্তির এক লাখ ৭২ হাজার টাকা নিয়ে কনসার্টে না গিয়ে ওই টাকা আত্মসাৎ করেন। ঘটনাটি প্রাথমিকভাবে সত্য বলে প্রমাণিত হয়েছে। গতবছর ১৬ মে রাজধানীর মতিঝিল থানায় শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চবিদ্যালয়ে একটি পুনর্মিলনী আয়োজন করা হয়। সেখানেই সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য নোবেলের সঙ্গে মোট এক লাখ ৭৫ হাজার টাকা চুক্তি করা হয়। সেই টাকাই অগ্রিম নিয়ে আত্মসাৎ করেছেন নোবেল।

Advertisement
Tags :
Advertisement