OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জালিয়াতির শিকার পরিণীতি চোপড়া

আমি দেখছি ফ্যান ক্লাবগুলো আমার নাম ব্যবহার করে তাঁদের শিল্পীদের পক্ষে উদ্ধৃতি দিয়েছে। এগুলো জাল। আমি কারও সম্পর্কে কোনও সাক্ষাৎকার/উদ্ধৃতি দেইনি, তাঁদের অভিনন্দন বা প্রশংসা করিনি।
06:06 PM Nov 25, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: মাস কয়েক আগেই বিয়ে করেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। রাজনৈতিক মহলের সর্ব কনিষ্ঠ আপনেতা রাঘব চাড্ডার গলায় মালা পরিয়েছেন নায়িকা। রাজস্থানের উদয়পুরের লীলাবতী প্যালেসে বসেছিল তাঁদের বিয়ের জমকালো আসর। তাঁদের বিয়ের সমস্ত ছবি বর্তমানে পরিণীতির ইনস্টাগ্রাম জুড়ে দাপাদাপি করছে। যাই হোক, দিন কয়েক আগেই রাঘবের সঙ্গে দীপাবলি কাটিয়েছেন অভিনেত্রী। তবে এবার চটলেন রাঘব গিন্নি। কেন কী হল? বর্তমানে সেলিব্রিটিদের একাধিক ফ্যান ক্লাব। আর সেগুলির দয়াতেই তারকাদের জীবনের একাধিক আপডেট ভক্তদের দোরগোড়ায় আসে। কিন্তু মাঝে মধ্যে ফ্যান ক্লাবগুলির দেওয়া নকল খবর নিয়ে শুরু হয়ে যায় তুলকালাম। এবার সেই নিয়েই প্রতিবাদে নামলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। আসলে বেশকিছু দিন ধরে অভিনেত্রীর নামে ভুল উদ্ধৃতি দিয়ে সেগুলিকে ভাইরাল করছে অন্য শিল্পীদের ফ্যান ক্লাব। এবার তাঁদের নাম না করেই সতর্ক করলেন পরিণীতি চোপড়া।

এমনকী প্রসঙ্গ উল্লেখ না করেই তিনি উল্লিখিত ফ্যান ক্লাবগুলির বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলেও হুঙ্কার দিলেন। ফ্যান ক্লাবগুলিকে সতর্ক করে শনিবার তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে গিয়ে অভিনেত্রী লিখলেন, “আমি দেখছি ফ্যান ক্লাবগুলো আমার নাম ব্যবহার করে তাঁদের শিল্পীদের পক্ষে উদ্ধৃতি দিয়েছে। এগুলো জাল। আমি কারও সম্পর্কে কোনও সাক্ষাৎকার/উদ্ধৃতি দেইনি, তাঁদের অভিনন্দন বা প্রশংসা করিনি। এরপর যদি এমন হয়, তাহলে আমি উপযুক্ত ব্যবস্থা নেবো।" অর্থাৎ কোনও ফ্যানক্লাব তাঁদের শিল্পীদের উদ্দেশ্যে পরিণীতির নামে ভুল উদ্ধৃতি দিচ্ছে। যেমন, কোনও শিল্পীকে বলা হচ্ছে পরিণীতি তোমার সম্পর্কে প্রসংসা করছে। যা কিনা সম্পূর্ণ ভুল। তিনি এমন কিছুই কাউকে বলেননি।

যাই হোক, সম্প্রতি খবরে এসেছে যে, Animal-এর জন্যে সন্দীপ রেড্ডি ভাঙ্গার প্রথম পছন্দ ছিলেন পরিণীতি। গীতাঞ্জলির চরিত্রে তাঁকে চুক্তিবদ্ধ করা হয়েছিল। কিন্তু তিনি মুভিটি ছেড়ে দিলে, রশ্মিকা মান্দান্না পা ​​রাখেন৷ তাকে রণবীর কাপুরের বিপরীতে দেখা যাবে অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি দিমরি, প্রেম চোপড়া, সুরেশ ওবেরয় এবং শক্তি কাপুরও অভিনয় করেছেন৷ পরিণীতিকে পরবর্তীতে দেখা যাবে ইমতিয়াজ আলীর পিরিয়ড মিউজিক্যাল চামকিলা-তে দিলজিৎ দোসাঞ্জের বিপরীতে, যিনি জনপ্রিয় পাঞ্জাবি গায়কের প্রধান ভূমিকায় অভিনয় করছেন। তাকে সর্বশেষ অক্ষয় কুমারের বিপরীতে টিনু সুরেশ দেশাইয়ের সারভাইভাল সিনেমা মিশন রানিগঞ্জে দেখা গিয়েছিল, যা গত মাসে সিনেমায় রিলিজ হয়েছিল।

Tags :
parineeti chopra
Next Article