For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গজলক্ষ্মী যোগে মা লক্ষ্মীর আশির্বাদ ঝরবে ৪ রাশির জীবনে

07:35 AM Jun 07, 2024 IST | Reshmi Khatun
গজলক্ষ্মী যোগে মা লক্ষ্মীর আশির্বাদ ঝরবে ৪ রাশির জীবনে
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : আজ ৭ই জুন ২০২৪, শুক্রবার। আজ বৃষ রাশি ত্যাগ করে মিথুন রাশিতে গোচর করবে চাঁদ। পঞ্জিকা অনুসারে আজ জ্যৈষ্ঠ মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি। জ্যোতিষ অনুসারে শুক্রবার হল মা লক্ষ্মীর প্রিয় দিন।আজকে এই গজলক্ষ্মীর যোগের সঙ্গে কলা যোগ ও শুক্রাদিত্য যোগও থাকবে। জেনে নিন আজকের শুভ যোগে সাফল্য লাভ করবেন কোন কোন রাশির জাতকেরা।

Advertisement

সিংহ : আজকের দিনে আত্মবিশ্বাস বাড়বে। সঙ্গীর সঙ্গে মনোমালিন্য মিটে যাবে। সম্পর্ক ভাল থাকবে। ভ্রমণের ইচ্ছে পূরণ হতে পারে। সমাজে সম্মান বাড়বে।

Advertisement

তুলা :  সম্পদ বৃদ্ধির যোগ আছে। সন্তানের বিষয়ে সিদ্ধান্ত নিতে পারেন। আর্থিকভাবে লাভবান হবেন। তবে নিজের স্বাস্থ্যের দিকে ধ্যান দিন। স্বাস্থ্য ভাল যাবে না আজ।

মকর : পরিশ্রমের সঠিক মূল্য পাবেন। নিজ কাজে মনোযোগ দিতে চলেছেন। যে কাজে হাত দেবেন সেই কাজে সাফল্য পেতে পারেন।

মীন : প্রথমে কিছু সমস্যা হলেও শেষে সাফল্য পেতে পারেন।সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটবে। সন্তানের কাছ থেকে সুখবর পেতে পারেন। অর্থ মধ্যম প্রকৃতির থাকবে। ব্যবসার জন্য ভাল সময়।

Advertisement
Tags :
Advertisement