OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আলিয়া থেকে মালাইকা, ক্রিসমাস উৎসবে সামিল গোটা বলিউড

মালাইকা অরোরা, আলিয়া ভাট, ডায়না পেন্টি, কাজল, খুশি কাপুর, অর্জুন কাপুর, সানি দেওল, সিদ্ধার্থ-কিয়ারা (বিয়ের পর প্রথম ক্রিস্টমাস), ইলিয়ানা ডিসুজা-সহ সকলেই উৎসবে মেতেছেন।
02:43 PM Dec 25, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: আজ ২৫ ডিসেম্বর। ক্রিসমাস। যীশুখ্রিস্টের জন্মদিন। গোটা বিশ্ব মেতে উঠেছে খুশির উৎসবে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাই সামিল হয়েছে ক্রিসমাস উৎসবে। মুলত এটি খ্রিস্টান ধর্মাবলম্বীদের উৎসব হলেও বর্তমানে সবাই এই উৎসব খোশমেজাজে পালন করেন। দেশের প্রতিটা শহর সেজে উঠেছে আলোর রশনাইতে। সেজে উঠেছে গীর্জাগুলি। গতকাল থেকেই যীশুখ্রিস্টের আরাধনায় মেতে উঠেছে বলিউড তারকারা। তাঁদের সেলিব্রেশনের ঝলক সবটাই ফুটে উঠেছে কারুর কারুর ইনস্টাগ্রাম স্টোরিজে আবার কারুর ইনস্টাগ্রামের দেওয়ালে। মালাইকা অরোরা, আলিয়া ভাট, ডায়না পেন্টি, কাজল, খুশি কাপুর, অর্জুন কাপুর, সানি দেওল, সিদ্ধার্থ-কিয়ারা (বিয়ের পর প্রথম ক্রিস্টমাস), ইলিয়ানা ডিসুজা-সহ সকলেই উৎসবে মেতেছেন। সকলে তাঁদের সেলিব্রেশনের ছবি দিয়ে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন।

গতকাল গিয়েছে প্রাক্তন আরবাজ খানের দ্বিতীয় বিবাহ অনুষ্ঠান। দুঃখ ভুলে বড়দিনের সেলিব্রেশনে মেতেছেন মালাইকা অরোরা। তিনি বড়দিনের সেলিব্রেশনের একটি সিরিজ শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের। ছবিতে একটি কেক, সমস্ত খাবার এবং সাজসজ্জার সমস্ত আইটেম দেখা গিয়েছে। শেষ ছবিতে তাঁর এবং আরবাজ খানের ছেলে আরহানকে তাঁদের পোষ্য ভুসি কুকুরের সঙ্গে দেখা গিয়েছে। তিনি এটির ক্যাপশনে লিখেছেন, "মেরি ক্রিসমাস ভালোবাসা, সুখ, সবার জন্য সুস্বাস্থ্য"।

বিপাশা বসুও, তাঁর স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে একটি সহযোগী পোস্ট শেয়ার করেছেন। যেখানে একটি সুন্দর সজ্জিত ক্রিসমাস ট্রি এবং উপহারের সামনে তাঁদের মেয়ে দেবীর একটি সুন্দর ভিডিও দেখানো হয়েছে।

কাজল একটি 'রেড রাইডিং হুড' হিসাবে নিজের কিছু সুন্দর ছবি শেয়ার করেছেন। তিনি একটি লাল পোশাক পরেছিলেন। তিনি এটির ক্যাপশন দিয়েছেন, "ক্রিসমাসের চেয়ে একটি মনোভাবের সঙ্গে রেড রাইডিং হুডের মতো, তবে অন্তত এটি লাল! আপনাদের সকলকে খুব #মেরি ক্রিসমাস অনেক শান্তি ও আনন্দের সঙ্গে ব্যঙ্গের স্পর্শ এবং অ্যাডভেঞ্চারের একটি ছোট বিন্দুর শুভেচ্ছা জানাচ্ছি.. এটাই জীবন!"

'গদর 2'-অভিনেতা সানি দেওল একটি বিশাল এবং সুসজ্জিত ক্রিসমাস ট্রির পাশে বসে থাকার একটি ভিডিও শেয়ার করেছেন। সানিকে একটি সুন্দর টেডি বিয়ারও ধরে থাকতে দেখা গিয়েছে। তিনি এটির ক্যাপশন দিয়েছেন, "মেরি ক্রিসমাস (একাধিক লাল হৃদয় ইমোজি)"।

অর্জুন কাপুর তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন। এর আগে, তিনি লন্ডনে ছুটি উপভোগ করার সময় তার বোন আনশুলা কাপুরের সঙ্গেও নিজের কিছু ছবি শেয়ার করেছেন। পোস্টটিতে দুজনের ছবি রয়েছে কারণ তারা দেশে দুর্দান্ত সময় কাটাচ্ছেন।

জাহ্নবী কাপুরের ছোট বোন খুশি কাপুর একটি সুন্দর লাল পোশাক পরিহিত একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে, তিনি উল্লেখ করেছেন যে তিনি এই বছরের বড়দিনের জন্য কী চান। "ক্রিসমাসের জন্য আমি যা চাই তা হল আলিঙ্গন"।

অভিনেত্রী ইলিয়ানা ডি'ক্রুজেরও পুত্রের সঙ্গে এটি প্রথম ক্রিসমাস উৎসব! ১ আগস্ট তিনি শিশুপুত্রকে স্বাগত জানিয়ে তাঁর বিবাহের কথা ফাঁস করৈন। অভিনেত্রী তার ক্রিসমাস ডায়েরি থেকে অনেক ছবি শেয়ার করেছেন। একটিতে ছোট কোয়া ক্রিসমাস লাইট দ্বারা মন্ত্রমুগ্ধ হতে দেখা গিয়েছে, অন্যটিতে অভিনেত্রী তার সঙ্গীর একটি কাছাকাছি-স্বচ্ছ ফটো শেয়ার করেছিলেন৷ অভিনেত্রী তাঁর পুত্র, কোয়া, তার সঙ্গী, একটি দুর্দান্ত চেহারার ঝলক শেয়ার করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, "আমার হৃদয় ভরে গেছে এবং আমি খুবই কৃতজ্ঞ এবং সৌভাগ্যবান যে আমার নতুন ছোট্ট পরিবারের সঙ্গে ক্রিসমাস কাটাতে পেরেছি।" অভিনেত্রী ২৪ নভেম্বর, ইলিয়ানা ডি'ক্রুজ তাঁর ছেলে কোয়ার মুখ বিশ্বের কাছে উন্মোচন করেছিলেন।

এ বছরের শুরুতেই বিয়ে করছেন বলিউডের পাওয়ারফুল দম্পতি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি। সুতরাং এই বছর তাঁদের বিয়ের প্রথম খ্রিস্টমাস। এদিন তাঁরা নিজেদের একটি আরাধ্য ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন।কিয়ারার শেয়ার করা ছবিতে, দম্পতিকে রোমান্টিক ভঙ্গিতে দেখা গিয়েছে, সিদ্ধার্থ তাঁর স্ত্রীকে চুম্বন করছেন। কিয়ারা একটি লাল পোশাক পরেছিলেন, যখন সিদ্ধার্থ একটি কালো শার্ট এবং লাল জিন্স পরেছিলেন। রাজস্থানের সূর্যগড় প্রাসাদে ২০২৩ সালের ৭ ফেব্রুয়ারি এই দম্পতির বিয়ে হয়। 'শেরশাহ' ছবির শুটিংয়ের সময় তাঁদের রোমান্স শুরু হয়েছিল।

ক্রিসমাস সেলিব্রেশনে মেতেছেন মুম্বইয়ের ভাট পরিবারও। গতকাল সোনি রাজদানের বাড়িতে বসেছিল জমকালো ক্রিসমাস পার্টি, সেখানে জামাইকে নিয়ে উপস্থিত ছিলেন সোনির ছোট মেয়ে আলিয়া ভাট। সেখানে, রণবীর কাপুর এবং ভাটরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আজ, আলিয়া পার্টির বেশকিছু ছবি ক্যামেরাবন্দি করেছেন। তবে সেই ছবির মধ্যে বেশি মন কেড়েছে Animal তারকা রণবীরের সঙ্গে তাঁর একটি আরাধ্য ছবি। তিনি এটির ক্যাপশন লিখেছিলেন, "এই গুচ্ছের জন্য কৃতজ্ঞ.. এত কিছুর জন্য কৃতজ্ঞ.. শুভ বড়দিন এবং শুভ সুখী সবসময়।" এদিন আলিয়ার বাপের বাড়িতে এসেছিলেন অয়ন মুখার্জি, করণ জোহরও। আলিয়া-রণবীর কাপুর ২০২২ সালের এপ্রিলে বিয়ে করেছিলেন। তারা তাদের মেয়ে রাহাকে ৬ নভেম্বর, ২০২২ সালে আমন্ত্রণ জানিয়েছেন।

এছাড়া অক্ষয় কুমার, কৃতি স্যানন, ভূমি পেডনেকার এবং করণ জোহর সহ অন্যান্য সেলিব্রিটিরাও বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের।

Tags :
2023bollywood celebrationMerry Christmas
Next Article