OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আল্লু থেকে জুনিয়র এনটিআর, লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন তেলুগু তারকারা

আল্লু অর্জুন এবং জুনিয়র এনটিআর, তাঁদের পরিবার তেলঙ্গানা নির্বাচনে ভোট দেওয়ার অধিকার প্রয়োগ করেছেন।
11:22 AM Nov 30, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: দেশের মাথায় একজন বসে থাকলেও তিনি কিন্তু এমনি সেমনি বসেননি, জনগণের দ্বারা নির্বাচিত। হ্যাঁ, ভোট গণতান্ত্রিক অধিকার। জনগণের বিচারে দেশের মাথায় বা রাজ্যের মাথায় একজন বসেন। যাই হোক, নভেম্বরে উৎসব শেষ হতেই দেশের ৫ টি রাজ্যে শুরু হয়েছে ভোটগ্রহণ পর্ব। বৃহস্পতিবার সকাল থেকেই নিশ্ছিদ্র নিরাপত্তার মাধ্যমে তেলঙ্গানা বিধানসভার ১১৯ আসনে ভোটগ্রহণ শুরু হয়েছে। নকশাল অধ্যুষিত ১৩টি বিধানসাভা আসন ছাড়া বাকি ১০৬ টি আসনে বিকেল পাঁচটা পযন্ত চলবে ভোটগ্রহণ পর্ব। তবে নকশাল অধ্যুষিত এলাকায় নিরাপত্তার কারণে বিকেল চারটে পর্যন্ত ভোট নেওয়া হবে।

সকাল-সকালই ভোটের লাইনে দাঁড়িয়েছেন আম নাগরিক। পাশাপাশি রাজনেতা থেকে শুরু করে তেলুগু ইন্ডাস্ট্রিজের তারকাদের অনেকেই প্রথম দু'ঘন্টার মধ্যে নিজেদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য কেন্দ্রীয় মন্ত্রী জি কিষেণ রেড্ডি, এআইএমআইএম প্রধান আসাউদ্দিন ওয়াইসি, প্রাক্তন ভারত অধিনায়ক আজহারউদ্দিন, আল্লু অর্জুন, চিরু। তেলুগু অভিনেতা আল্লু অর্জুন তার ভোট দিতে জুবিলি হিলসে পৌঁছেছেন। এছাড়া জুনিয়র এনটিআর এবং তাঁর পরিবার তেলঙ্গানা নির্বাচনে ভোট দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দুই তারকার ছবি ও ভিডিও। আল্লু অর্জুন এবং জুনিয়র এনটিআর, তাঁদের পরিবার তেলঙ্গানা নির্বাচনে ভোট দেওয়ার অধিকার প্রয়োগ করেছেন।

কোনও ভিআইপি ট্রিটমেন্ট নয়, বরং ভোট দিতে লাইনে দাঁড়িয়েছেন দুই তারকা। তবে আল্লু অর্জুন যখন একা এসেছেন, আর জুনিয়র এনটিআর তাঁর স্ত্রী লক্ষ্মী প্রাণথি এবং মা শালিনী নন্দামুরিকে নিয়ে এসেছেন। এছাড়াও দুই তারকাকে অনুসরণ করে, মেগাস্টার চিরঞ্জীবী, তাঁর পরিবারের সঙ্গে, ভোট দিতে ভোট কেন্দ্রে পৌঁছেছেন। সেলিব্রিটিরা তাদের নিজ নিজ কেন্দ্রে লাইনে দাঁড়িয়েছিলেন। এদিন আল্লু অর্জুন একটি সাদা শার্ট এবং একজোড়া কালো ট্রাউজার পরে ভোট দিতে এসেছিলেন। লাইনে দাঁড়িয়ে ভোট দেন। জুবিলি হিলস ভোটকেন্দ্রে তার কিছু ভক্ত তাঁকে সেলফি তোলার জন্য অনুরোধ করেছেন। আল্লু অর্জুন নিজেও তাঁর কালি আঙুলের ছবি শেয়ার করতে X-এ গিয়ে লিখেছেন, "দয়া করে আপনার ভোট দায়িত্বের সঙ্গে প্রয়োগ করুন।" জুনিয়র এনটিআর তাঁর স্ত্রী লক্ষ্মী প্রাণথি এবং তার মা শালিনী নন্দামুরিকে নিয়ে ভোট দিতে এসেছিলেন। সারিতে দাঁড়িয়ে তাদের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার হয়েছে। মেগাস্টার চিরঞ্জীবী তার স্ত্রী সুরেখা এবং মেয়ে শ্রীজাকে নিয়ে ভোট দিতে এসেছেন।

'RRR' এবং 'বাহুবলী' পরিচালক এসএস রাজামৌলি এবং তার স্ত্রী, রামা রাজামৌলি ভক্তদের ভোট দেওয়ার জন্য X (পূর্বে টুইটার) তাদের কালি আঙুলের একটি ছবি শেয়ার করে লিখেছেন, "আমরা করেছি! আপনি কি করেছেন? একজন গর্বিত ভোটার হন।"

ভেঙ্কটেশ দাগ্গুবাতি ভোট দেওয়ার পরে একজন ভক্তের সঙ্গে একটি ভিডিও তুলেছিলেন।অভিনেতা নিথিনও তার ভোটকেন্দ্রে ভোট দিয়েছেন। রানা দাগ্গুবতী তার বিলাসবহুল গাড়িতে এসে ভোট দিয়েছেন।গতকাল (২৯ শে নভেম্বর), রাম চরণ আজ ৩০ নভেম্বর তার ভোট দেওয়ার জন্য মহীশূর থেকে হায়দরাবাদে ফিরে এসেছেন৷ শীঘ্রই, অন্যান্য অনেক সেলিব্রিটি তাদের ভোট দেওয়ার জন্য তাদের নিজ নিজ ভোটকেন্দ্রে যাবেন৷

 

Tags :
Allu arjunChiranjeeviJUNIOR NTR
Next Article