OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

টম বয় থেকে হিরোইন, নতুন লুকে অনুষ্কা

03:03 PM Apr 07, 2024 IST | Reshmi Khatun
courtesy google

নিজস্ব প্রতিনিধি :  অবশেষে সামনে এল শন-অনুষ্কা আসন্ন মেগার প্রথম ঝলক। সিরিয়ালের নাম ‘রোশনাই’। এই সিরিয়ালের হিরো শন বন্দ্যোপাধ্যায়। এর আগে শনকে শেষবার ছোট পর্দায় দেখা গিয়েছে ‘মন ফাগুন’ সিরিয়ালে। আবারও এই ‘রোশনাই’ ধারাবাহিকের মাধ্যমে অভিষেক হতে চলেছে শন’র। হিরোইন কে জানেন ? তিনি হলেন ‘গাঁটছড়া’ সিরিয়ালের টম বয় বনি। যার আসল নাম অনুষ্কা গোস্বামী। তাঁর চোখ ধাঁধালো রুপ দেখে আশ্চর্য হবেন সকলেই। একটি নতুন প্রোমো প্রকাশ্যে এসছে।যাতে দেখা যাচ্ছে নুপুর বাঁধা পায়ে একজন নারী অসাধারণ নৃত্য করছে, আর তা ক্যামেরাবন্দি করছেন হিরো শন।অন্য লুকে দেখা যাচ্ছে তাঁকে।মাত্র ১০ সেকেন্ডের প্রোমোতে গঙ্গার ঘাটের পাশে ধ্রুপদী নৃত্য প্র্যাক্টিস করতে দেখা গেল অনুষ্কাকে।

২৪শে এপ্রিল, বুধবার শেষ সম্প্রচার হবে ‘লাভ বিয়ে আজকাল’।এরপর ২৫শে এপ্রিল থেকে রাত ৮.৩০টায় সম্প্রচারিত হবে ‘রোশনাই’।সুত্রের খবর ‘লাভ বিয়ে আজকাল’ এর টিআরপি নেমে যাওয়ায় বন্ধ করা হচ্ছে এই ধারাবাহিক। এর জন্যই নাকি ‘রোশনাই’ জায়গা করে নিয়েছে। ‘কোন গোপনে মন ভেসেছে’ সিরিয়ালটির সঙ্গে পেরে উঠছিল না, ‘লাভ বিয়ে আজকাল’। দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে এই ‘রোশনাই’ ধারাবাহিকের।শন-অনুষ্কা জুটির রসায়ন নিয়ে খুব শীঘ্রই আসছে ধারাবাহিক’টি।

Tags :
love biya aj kal serialmon fagun serialRoshnai star jalsa serial promoStar Jalsa
Next Article