OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ঘিরে ফেলেছিল মানসিক অবসাদ, আত্মঘাতী জনপ্রিয় পর্নস্টার

লিন কার্টারের GoFundMe যার $8,000 সংগ্রহের লক্ষ্য রয়েছে ইতিমধ্যেই $6k সংগ্রহ করেছে৷ কার্টার মিসৌরিতে থাকাকালীন ইরোটিক নৃত্য শুরু করেছিলেন এবং ২০০৭ সালে তিনি দেজা ভু শোগার্ল অফ দ্য ইয়ার নির্বাচিত হন
01:27 PM Feb 20, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: আত্মঘাতী নীল ছবির জনপ্রিয় নায়িকা কাগনি লিন কার্টার (Kagney Linn Karter)। ১৫ ফেব্রুয়ারি কুয়াহোগা কাউন্টি তে নিজস্ব বাসভবনেই আত্মহত্যা করেছেন ৩৬ বছর বয়সী নীল ছবির নায়িকা কাগনি লিন কার্টার। তাঁর অন্ত্যেষ্টিক্রিয়ার খরচ বহন করতে তাঁর নামে একটি GoFundMe তহবিল চালু করা হয়েছে। কাগনি লিন কার্টারের আত্মহত্যার বিষয়টি তাঁর বন্ধুরা নিশ্চিত করেছেন। তাঁরাই অভিনেত্রীর মাকে সাহায্য করার জন্যে এই তহবিলের ব্যবস্থা করেছে।

যাতে অভিনেত্রীর শেষকৃত্যের খরচ মেটানো যায়। তাঁর মৃত্যুর কারণ হিসেবে অভিনেত্রী বন্ধু জানিয়েছেন, “কাগনি একজন অভিনয়শিল্পী, একজন গায়ক, একজন নর্তকী, একজন সুকন্যা এবং একজন ভাল বন্ধু ছিলেন। তিনি ২০১৯ সালের নভেম্বরে আমাদের ক্লিভল্যান্ড স্টুডিওতে প্রথম আসেন, অভিনয় করেন। কিন্তু একসময় তিনি আমাদের প্রোডাকশন থেকে বেরিয়ে যান। দুর্ভাগ্যবশত, তার অনেক চিত্তাকর্ষক কৃতিত্ব এবং প্রতিভা থাকা সত্ত্বেও, কাগনি বছরের পর বছর ধরে মানসিক স্বাস্থ্যের সমস্যাগুলির সঙ্গে লড়াই করেছিলেন।

তাঁর অন্ধকার দিনগুলিতেও, স্টুডিওতে উপস্থিত ছিলেন।" লিন কার্টারের GoFundMe যার $8,000 সংগ্রহের লক্ষ্য রয়েছে ইতিমধ্যেই $6k সংগ্রহ করেছে৷ কার্টার মিসৌরিতে থাকাকালীন ইরোটিক নৃত্য শুরু করেছিলেন এবং ২০০৭ সালে তিনি দেজা ভু শোগার্ল অফ দ্য ইয়ার নির্বাচিত হন। পরে তিনি অভিনয় এবং গানে ক্যারিয়ার গড়ার জন্য ক্যালিফোর্নিয়ায় চলে যান এবং একজন ইরোটিক নর্তকী হিসেবে কাজ শুরু করেন। শেষ পর্যন্ত তিনি মডেলিংয়ে প্রবেশ করেছিলেন এবং ইরোটিক ফটোগ্রাফার হলি র্যান্ডালের জন্য কাজ করেন। ২০০৮ সালে তিনি প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র শিল্পে কাগনির প্রবেশ করেন। ২০১২ সালে, তিনি লুই থেরাক্সের টোয়াইলাইট অফ দ্য পর্ণ স্টারস-এ অংশ নিয়েছিলেন।

Tags :
Adult Film Star Dies At 36 After Allegedly
Next Article