For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাওড়ায় বকেয়া টাকা চাওয়ায় মহিলা কর্মীকে খুনের চেষ্টার অভিযোগ হোটেল মালিকের বিরুদ্ধে

05:29 PM May 30, 2024 IST | Subrata Roy
হাওড়ায় বকেয়া টাকা চাওয়ায় মহিলা কর্মীকে খুনের চেষ্টার অভিযোগ হোটেল মালিকের বিরুদ্ধে
Advertisement

নিজস্ব প্রতিনিধি,হাওড়া ও মালদা : কাজের জন্য পাওনা টাকা চাওয়ায় এক মহিলা হোটেল কর্মীকে মদের বোতল ভেঙে মেরে খুনের চেষ্টার অভিযোগ উঠল হাওড়ার অন্যতম পর্যটন কেন্দ্র গাদিয়াড়ার এক হোটেল মালিক ও তার স্ত্রীর বিরুদ্ধে। জানা গিয়েছে, গাদিয়াড়ার বিভিন্ন হোটেলে মাসিক মাহিনা হিসেবে কাজ করে বেশ কিছু তরুণী। গত নয় মাস ধরে ওই তরুণী কোন টাকা পায় নি বলে জানিয়েছে। বুধবার রাতে ওই তরুণী হোটেলের মালিক অনুপ সরকারের কাছে টাকা চাইতে গেলে তাকে টাকা দিতে অস্বীকার করে অনুপ সরকার। এই নিয়ে বচসা বাধে। পরে হোটেলের সিসিটিভি(CCTV) বন্ধ করে ওই তরুণীকে বেধড়ক মারধর করে অনুপ সরকার ও তার স্ত্রী।

Advertisement

মদের বোতল ভেঙে তাকে মারা হয় বলে অভিযোগ ওই তরুণীর। হাতে পিঠে মাথায় গুরুতর চোট লাগে। এরপর ওই তরুণী হোটেল থেকে বেরিয়ে এসে কাঁদতে থাকলে এলাকার কয়েকজন শ্যামপুর থানায় এলে প্রথমে শ্যামপুর থানার(Shyampur P.S.) বিরুদ্ধে অভিযোগ না নেওয়ার অভিযোগ ওঠে। এই ঘটনায় ওই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। তরুনীর আরো অভিযোগ অনুপ সরকার উত্তর প্রদেশ থেকে তাকে প্রেমের জালে ফাঁসিয়ে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে গাদিয়াড়ার (Gadiara)হোটেলে নিয়ে আসে এবং সেখানে তাকে দেহ ব্যবসা করতে বাধ্য কর অনূপ সরকারের(Anup Sarkar) বিরুদ্ধে এমনটাই অভিযোগ ওই তরুণীর। প্রসঙ্গত গাদিয়াড়া এলাকার হোটেলগুলিতে ভিন জেলা ও ভিন রাজ্য থেকে দেহ ব্যবসা করতে আসে বেশ কিছু তরুণী।এই ধরনের ঘটনায় ফের উঠে এসেছে সেই তথ্য। পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement

আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। অন্যদিকে,মালদাতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক গাড়ি চালকের। আহত হয়েছেন আরো এক গাড়ি চালক। আহত চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। মর্মান্তিক পথ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে পুরাতন মালদা থানার(Malda P.S.) সাহাপুরের বাইপাস এলাকায়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে পুরাতন মালদা থানার সাহাপুরের বাইপাস এলাকায় দুটি লরি মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয় থানার পুলিশ ও স্থানীয় যুবকেরা গিয়ে আহত দুইজনকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে(Malda Medical College Hospital) নিয়ে যায় চিকিৎসার জন্য। চিকিৎসা চলাকালীন আহতদের মধ্যে একজনের মৃত্যু হয় বলে জানা যায়।

Advertisement
Tags :
Advertisement