For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রায় ১৫ বছর এলাকার বিদ্যুতে ভোল্টেজের সমস্যা, রাস্তা অবরোধ এলাকাবাসীর

05:07 PM Apr 21, 2024 IST | Subrata Roy
প্রায় ১৫ বছর এলাকার বিদ্যুতে ভোল্টেজের সমস্যা  রাস্তা অবরোধ এলাকাবাসীর
Advertisement

নিজস্ব প্রতিনিধি,গাইঘাটা: উত্তর ২৪ পরগণার গাইঘাটার ব্লকের ডুমা গ্রাম পঞ্চায়েতের ডেওপুল এলাকায় ইলেকট্রিকের ভোল্টেজের সমস্যা । স্বাভাবিক বিদ্যুৎ পরিষেবার দাবিতে রাস্তা অবরোধ(Road Block)করে রবিবার বিক্ষোভ দেখালো গ্রামবাসীরা। 'তোলাবাজ নিপাত যাক ,গ্রামবাসী কারেন্ট পাক 'শ্লোগান তুলে রবিবার দুপুরে চাঁদপাড়া ঝাউডাঙ্গা রোডের ডেওপুল এলাকায় রাস্তা অবরোধ করেন তারা। গ্রামবাসীদের দাবি প্রায় ১৫-১৬ বছর ধরে এলাকায় সঠিকভাবে বিদ্যুতের ভোল্টেজ পাওয়া যাচ্ছে না।

Advertisement

ঠিকমতো বাড়ির ফ্যান ঘুরছে না, জ্বলছে না লাইট। অসুস্থ রোগী ও ছেলে মেয়েদের পড়া শোনায় অসুবিধা হচ্ছে। বারংবার বিদ্যুৎ দফতরে জানিয়ে আশ্বাস পাওয়া গেলেও সমস্যার সমাধান হয়নি। অবরোধকারীদের দাবি, দীর্ঘদিন ধরে তারা সঠিক বিদ্যুৎ পরিষেবার দাবি জানিয়ে আসছেন। বিদ্যুৎ দপ্তরের পক্ষ থেকে কাজ করতে আসলে তা আটকে দিচ্ছে এলাকার কয়েক জন প্রভাবশালী ব্যক্তিরা। যতক্ষণ না বিদ্যুৎ পরিষেবার সমস্যার সমাধান হবে ততক্ষণ তারা রাস্তা অবরোধ তুলবেন না বলে জানিয়েছেন বিক্ষোভকারীরা । পরে পুলিশ প্রশাসন এসে দীর্ঘ আলোচনার পর অবরোধ উঠে যায়।

Advertisement

এদিকে,ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীর সমর্থনে একটি নতুন থিম সং এর সূচনা হলো রবিবার। হালিশহর লোকসংস্কৃতি ভবনে এই থিম সং এর সূচনা হয়। যেখানে উপস্থিত ছিলেন তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক(Partha Bhowmick) সহ একাধিক তৃণমূল নেতৃত্ব। আর এই থিম সং এর মাধ্যমে ব্যারাকপুরে গুন্ডারাজ দমন করার বার্তা দেওয়া হয়। অন্যদিকে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং বলেন এই ব্যারাকপুরের অন্যতম গুন্ডা পার্থ ভৌমিক।তাকে জেলে যেতে হবে।

Advertisement
Tags :
Advertisement