OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

প্রায় ১৫ বছর এলাকার বিদ্যুতে ভোল্টেজের সমস্যা, রাস্তা অবরোধ এলাকাবাসীর

05:07 PM Apr 21, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,গাইঘাটা: উত্তর ২৪ পরগণার গাইঘাটার ব্লকের ডুমা গ্রাম পঞ্চায়েতের ডেওপুল এলাকায় ইলেকট্রিকের ভোল্টেজের সমস্যা । স্বাভাবিক বিদ্যুৎ পরিষেবার দাবিতে রাস্তা অবরোধ(Road Block)করে রবিবার বিক্ষোভ দেখালো গ্রামবাসীরা। 'তোলাবাজ নিপাত যাক ,গ্রামবাসী কারেন্ট পাক 'শ্লোগান তুলে রবিবার দুপুরে চাঁদপাড়া ঝাউডাঙ্গা রোডের ডেওপুল এলাকায় রাস্তা অবরোধ করেন তারা। গ্রামবাসীদের দাবি প্রায় ১৫-১৬ বছর ধরে এলাকায় সঠিকভাবে বিদ্যুতের ভোল্টেজ পাওয়া যাচ্ছে না।

ঠিকমতো বাড়ির ফ্যান ঘুরছে না, জ্বলছে না লাইট। অসুস্থ রোগী ও ছেলে মেয়েদের পড়া শোনায় অসুবিধা হচ্ছে। বারংবার বিদ্যুৎ দফতরে জানিয়ে আশ্বাস পাওয়া গেলেও সমস্যার সমাধান হয়নি। অবরোধকারীদের দাবি, দীর্ঘদিন ধরে তারা সঠিক বিদ্যুৎ পরিষেবার দাবি জানিয়ে আসছেন। বিদ্যুৎ দপ্তরের পক্ষ থেকে কাজ করতে আসলে তা আটকে দিচ্ছে এলাকার কয়েক জন প্রভাবশালী ব্যক্তিরা। যতক্ষণ না বিদ্যুৎ পরিষেবার সমস্যার সমাধান হবে ততক্ষণ তারা রাস্তা অবরোধ তুলবেন না বলে জানিয়েছেন বিক্ষোভকারীরা । পরে পুলিশ প্রশাসন এসে দীর্ঘ আলোচনার পর অবরোধ উঠে যায়।

এদিকে,ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীর সমর্থনে একটি নতুন থিম সং এর সূচনা হলো রবিবার। হালিশহর লোকসংস্কৃতি ভবনে এই থিম সং এর সূচনা হয়। যেখানে উপস্থিত ছিলেন তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক(Partha Bhowmick) সহ একাধিক তৃণমূল নেতৃত্ব। আর এই থিম সং এর মাধ্যমে ব্যারাকপুরে গুন্ডারাজ দমন করার বার্তা দেওয়া হয়। অন্যদিকে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং বলেন এই ব্যারাকপুরের অন্যতম গুন্ডা পার্থ ভৌমিক।তাকে জেলে যেতে হবে।

Tags :
Gaighat Electric Voltage ProblemGaighata Road Block
Next Article