OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গাজলে আরটিএ মেম্বার বোর্ড লাগানো গাড়িতে করে তোলাবাজি

07:23 PM Feb 28, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, গাজল: আরটিএ মেম্বার বোর্ড লাগানো গাড়িতে করে তোলাবাজির অভিযোগ। লরি দাঁড় করিয়ে মোটা অংকের টাকা দাবি করার অভিযোগ চার যুবকের বিরুদ্ধে। পুলিশ পেট্রোলিং(Police Petroling) এর সময় বিষয়টি নজরে আসতেই গ্রেফতার চার অভিযুক্ত। রাস্তায় দাঁড়ানো একটি গাড়িতে লাগানো রয়েছে মেম্বার লাগানো বোর্ড। রাস্তায় দাড় করিয়ে সেই গাড়ি থেকে থামানো হচ্ছে দূরপাল্লার লরি। দাবি করা হচ্ছে মোটা অংকের টাকা। কোন গাড়ি থেকে দশ হাজার আবার কোন গাড়ি থেকে তার বেশি টাকাও দাবি করা হচ্ছে। রাতে পেট্রোলিং এর সময় বিষয়টি নজরে আসে গাজল থানার (Gajal P.S.)পুলিশ আধিকারিকদের।

তড়িঘড়ি ঘটনাস্থলে গিয়ে পুলিশকর্মীরা বুঝতে পারেন গাড়িতে বোর্ড লাগিয়ে তোলাবাজি করা হচ্ছে। ঘটনাস্থল থেকে আটক করা হয় ওই চারজনকে। তারপর থানায় নিয়ে গিয়ে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় গাড়ির মালিক রূপম সমাজদার(২৭), ফালানু হাজরা (২৬), কাজল হালদার (৩০)। তিন জনের বাড়ি বামন গোলা থানার মহেশপুর এলাকায়। এই তিন জনের সাথে গ্রেফতার হয় ইংরেজবাজার(Englishbazar) শহরের ঝলঝলিয়া এলাকার বাসিন্দা দেবব্রত চৌধুরী (৩০)। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। এই ঘটনা ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানোতর। রাজ্য বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় বলেন, সরকারি আমলা ও তৃণমূল নেতাদের মদতে এই ধরনের তোলাবাজির ঘটনা ঘটছে।

কেবলমাত্র মালদায়(Malda) নয়, গোটা রাজ্যজুড়েই এই ধরনের ঘটনা চলছে। বিজেপির বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ নস্যাৎ করেছেন তিনি। মালদা জেলা তৃণমূলের সহ-সভাপতি দুলাল সরকার বলেন, এই ঘটনার পেছনে বিরোধীদের ষড়যন্ত্র রয়েছে। যারা ঘটনায় অভিযুক্ত তাদের বিরুদ্ধে পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা নেবে। মালদা আরটিএ বোর্ডের(RTA Board) মেম্বার অমল কিস্কু জানিয়েছেন, যারা গ্রেফতার হয়েছে তাদের কাউকেই তিনি চেনেন না। এই ঘটনায় তোলাবাজির চেষ্টার অভিযোগ এর ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে গাজোল থানার পুলিশ।

Tags :
Gajal False R T A Car SeizedGajal False R T A Stricker On Car
Next Article