For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুখ্যমন্ত্রীর হাতে ভার্চুয়ালি উদ্বোধন হল উত্তরবঙ্গের ঝুলন্ত সেতু

05:45 PM Dec 11, 2023 IST | Subrata Roy
মুখ্যমন্ত্রীর হাতে ভার্চুয়ালি উদ্বোধন হল উত্তরবঙ্গের ঝুলন্ত সেতু
Advertisement

নিজস্ব প্রতিনিধি,গজলডোবা: সোমবার থেকে সর্বসাধারণের জন্য চালু হল গজলডোবার ঝুলন্ত সেতু।সোমবার জলপাইগুড়ি জেলার বানারহাটে সরকারি সভা থেকে নবনির্মিত ঝুলন্ত সেতুর ভার্চুয়ালি উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(CM Mamata Banerjee)।মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প ভোরের আলোর প্রবেশ পথে পর্যটকদের স্বাগত জানাতে সেজে উঠেছে এই সেতু। জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকের গজলডোবায় তিস্তা নদীর কোলে ‘‌ভোরের আলো’ মেগা পর্যটন কেন্দ্র সাজানোর কাজ চলছে।

Advertisement

যার মধ্যে হোম কটেজ, নৌকা বিহার রয়েছে।সেই সাথে গজলডোবার পর্যটন কেন্দ্রর মাত্রা আরও বাড়িয়ে তুলতে ঝুলন্ত সেতু তৈরি করার উদ্যোগ নিয়েছিল রাজ্য সরকার।এরই অঙ্গ হিসেবে তৈরি হয়েছে গজলডোবার এই ঝুলন্ত সেতু।আজ এই সেতুর উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী(CM)।সেতুর উদ্বোধন হতেই প্রচুর মানুষ ভিড় জমান।ইতিমধ্যেই এই সেতুকে ঘিরে পর্যটকদের আগ্রহ তৈরি হয়েছে।

Advertisement

বহু পর্যটককে সোমবার এই সেতুর উপর দাঁড়িয়ে সেলফি ছবি তুলতে দেখা যায়।এই বিষয়ে চিফ ইঞ্জিনিয়ার অজিত কুমার সাহা জানান, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়ালি(Virtual) ভাবে আজ এই নতুন সেতুর উদ্বোধন করলেন।সিডনি হারবার ব্রিজের আদলে গজলডোবায় ঝুলন্ত সেতু তৈরি করা হয়েছে।চার বছর ধরে প্রায় ১০৯ কোটি টাকা ব্যয়ে এই সেতুটি তৈরি করা হয়েছে। সোমবার থেকে সর্ব সাধারণের জন্য খুলে দেওয়া হলো সেতুটি।

Advertisement
Tags :
Advertisement