OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শামিকে বিয়ের ইচ্ছে, নিশানায় পাঠানও! গম্ভীরের মিস্‌ড কলের কাহিনী পায়েলের মুখে

তিনি ভাবতেন যে গম্ভীর তাকে কল করেন। যদিও এটি লক্ষণীয় যে, অভিনেত্রীর দাবিগুলি যাচাই করা হয়নি এবং গম্ভীর বা পাঠান কেউই এখনও পর্যন্ত এর প্রতিক্রিয়া জানায়নি।
05:46 PM Dec 01, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে ক্রিকেট আর অভিনয় মহল একে অপরের সঙ্গে পরিপূরক। কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুরের আমল থেকেই ক্রিকেট খেলার সঙ্গে বলিউড জুড়ে রয়েছে, কীভাবে? অবশ্যই, ক্রিকেট তারকাদের সঙ্গে বলিউড অভিনেত্রী দের মনের সম্পর্ক। প্রাক্তন ক্রিকেটার মনসুর আলি পতৌদিকে ভালবেসে বিয়ে করেছিলেন শর্মিলা ঠাকুর। কুন্ঠাশীল পরিবারের মেয়ে হওয়া সত্ত্বেও শর্মিলা ঠাকুর সমাজের স্টেরিওটাইপ ভেঙে মুসলিমকে বিয়ে করেছিলেন, তাও আবার তখনকার মতো কুসংস্কারাচ্ছন্ন সমাজে। তবে শুধু শর্মিলা নয়, বর্তমানে যুগে দাঁড়িয়েও একাধিক বলিউড অভিনেত্রী ভারতীয় ক্রিকেটের তারকাদের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। যেমন দীপিকা পাড়ুকোনেরও যুবরাজ সিংহের সঙ্গে একসময় দারুণ প্রেমের সম্পর্ক চর্চিত ছিল। যদিও যুবরাজ অন্য এক বলিউড অভিনেত্রীকে বিয়ে করেছেন। এখন তাঁর স্ত্রী হেজেল এবং দুই সন্তানকে নিয়ে সুখের সংসার।

এদিকে বিশ্বকাপ ক্রিকেট ফাইনালে ভারতের হার এখনও ক্ষত হিসেবে রয়েছে গোটা দেশ বাসীর মনে। আর এই বিশ্বকাপে কমেন্ট্রির দায়িত্বে ছিলেন ইরফান পাঠান। একসময় দুর্দান্ত পপুলার খেলোয়াড় ছিলেন তিনি, যদিও এখন তিনি অবসরপ্রাপ্ত। অন্যদিকে গৌতম গম্ভীর এখন আইপিএলে খেলেন। কী ভাবছেন তো, এরা আজ আমাদের প্রতিবেদনে কী করছে, অবশ্যই কারণ আছে! সম্প্রতি মহম্মদ শামিকে বিয়ে করার প্রস্তাব দিয়ে আলোচনার কেন্দ্রে এসেছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। তবে ক্রিকেটারদের সঙ্গে এই প্রথম নয়। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় কয়েকটি চমকপ্রদ দাবি করে লাইমলাইট কেড়ে নিলেন পায়েল। কারণ তিনি নাকি প্রাক্তন ভারতীয় ক্রিকেটার থেকে ধারাভাষ্যকার ইরফান পাঠানের সঙ্গে পাঁচ বছর ডেট করেছেন। এমনকি তাঁর আরও দাবি যে, তিনি ইরফানের সঙ্গে যখন সম্পর্কে ছিলেন, তখন প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমানে পূর্ব দিল্লির সংসদ সদস্য গৌতম গম্ভীর, তাঁকে মিসড কল দিত।

X-এ একটি পোস্টে পায়েল ব্যাখ্যা দিয়ে বলেন যে, কীভাবে ইরফান, যিনি তার ফোন লগ চেক করতেন, তিনি ভাবতেন যে গম্ভীর তাকে কল করেন। যদিও এটি লক্ষণীয় যে, অভিনেত্রীর দাবিগুলি যাচাই করা হয়নি এবং গম্ভীর বা পাঠান কেউই এখনও পর্যন্ত এর প্রতিক্রিয়া জানায়নি। ইরফান সম্পর্কে কথা বলতে গিয়ে, যিনি ১২০টি ওডিআই এবং ২৯ টি টেস্ট ম্যাচের একজন অভিজ্ঞ ছিলেন, তিনি সদ্য সমাপ্ত আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এর সময় ধারাভাষ্যকারদের একজন ছিলেন। টুর্নামেন্ট শেষ হওয়ার পরপরই, তিনি লেজেন্ডস লীগ ক্রিকেটে ভিলওয়ারা কিংসের হয়ে বাণিজ্য চালিয়ে ক্রিকেট মাঠে ফিরেছেন। পাঠান ২০১৬ সালের ফেব্রুয়ারিতে সাফা বেগকে বিয়ে করেন। এই দম্পতির দুই ছেলে ইমরান ও সুলেমান রয়েছে।

Tags :
Goutam gambhirPAYEL GHOSH
Next Article