For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গঙ্গারামপুর কাটিহাট বেলবাড়ি উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব

09:36 PM Dec 27, 2023 IST | Subrata Roy
গঙ্গারামপুর কাটিহাট বেলবাড়ি উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব
Advertisement

নিজস্ব প্রতিনিধি,দক্ষিণ দিনাজপুর: গঙ্গারামপুর কাদিহাট বেলবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৫০ তম সুবর্ণ জয়ন্তী বর্ষ উদযাপন হল একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে। উল্লেখ্য, বুধবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার(Gangarampur P.S.) অন্তর্গত বেলবাড়িতে অবস্থিত কাদিহাট বেলবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৫০ তম সুবর্ণ জয়ন্তী বর্ষ উদযাপন হল। এইদিন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন দক্ষিণ দিনাজপুর জেলাশাসক বিজিন কৃষ্ণা, গঙ্গারামপুর মহকুমা শাসক পি প্রমোদ, দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদের সহ-সভাধীপতি অম্বরিশ সরকার, গঙ্গারামপুর পঞ্চায়েত সমিতির সভাপতি বিউটি সরকার সহ আরও অন্যান্য বিশিষ্টরা।

Advertisement

উচ্চ বিদ্যালয়ের এনসিসি ক্যাডাররা জেলাশাসক(DM) বিজিন কৃষ্ণাকে গার্ড অফ অনার দিয়ে সম্মান প্রদান করে। এরপরই স্কুল প্রাঙ্গণে বাধা মঞ্চে একে একে সকল বিশিষ্টদের স্কুলের তরফে ফুলের তোড়া ও উত্তরীয় পরিয়ে সংবর্ধনা জানানো হয়। পাশাপাশি উপস্থিত জেলাশাসক সহ অন্যান্য আধিকারিক ও বিশিষ্টরা প্রদীপ জ্বালিয়ে কাটিহাট বেলবাড়ি উচ্চ বিদ্যালয়ের(Katihat Belabari High School) ৫০ তম সুবর্ণজয়ন্তীর উৎসবের শুভ সূচনা করে। উদ্বোধনী সংগীত ও নৃত্যের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। এর পাশাপাশি জেলাশাসক ও উপস্থিত অন্যান্যরা ছাত্র-ছাত্রীদের জন্য অ্যাটেন্ডেন্স বায়োমেট্রিক মেশিনের উদ্বোধন করে এবং স্কুলের একটি দেওয়াল পত্রিকার ও শুভ উন্মোচন হয় তাদের হাত দিয়ে।

Advertisement

স্কুলের প্রধান শিক্ষক ডঃ পার্থ সরকার জানান, এবছর আমাদের স্কুলের ৫০ তম সুবর্ণ জয়ন্তী উৎসব পালিত হচ্ছে বিশিষ্ট আধিকারিক ও অন্যান্যদের উপস্থিতিতে স্কুলের এই অনুষ্ঠানের শুভ সূচনা হল। পাশাপাশি স্কুলের একটি দেওয়াল পত্রিকা ও ছাত্রছাত্রীদের অ্যাটেন্ডেন্স মেশিনের উদ্বোধন হয়। আজ থেকে আগামী তিন দিন স্কুলে বিভিন্ন ধরনের অনুষ্ঠানের কর্মসূচি রয়েছে এবং বহিরাগত শিল্পীদের দ্বারা মনোজ্ঞ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার অন্তর্গত বেলবাড়িতে কাদিহাট বেলবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৫০ তম সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে এদিন প্রত্যেকের উপস্থিতি ছিল যথেষ্ট লক্ষ্যণীয়।

Advertisement
Tags :
Advertisement