For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গঙ্গারামপুরে আরও একটি সুস্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন

08:43 PM Dec 19, 2023 IST | Subrata Roy
গঙ্গারামপুরে আরও একটি সুস্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন
Advertisement

নিজস্ব প্রতিনিধি,গঙ্গারামপুর: ফের আরও একবার গঙ্গারামপুর শহরের মুকুটে নতুন পালক সংযোজন হলো। মঙ্গলবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর পৌরসভার উদ্যোগে পৌরসভার ১৫ নং ওয়ার্ডের শিববাড়ি এলাকার মানুষদের সুবিধার্থে একটি সুস্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করলেন পশ্চিমবঙ্গ সরকারের ক্রেতা সুরক্ষা দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী বিপ্লব মিত্র। এইদিন এই উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের ক্রেতা সুরক্ষা দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী বিপ্লব মিত্র(Minister Biplab Mitra), গঙ্গারামপুর পৌরসভার পৌরপিতা প্রশান্ত মিত্র, উপ-পৌরপ্রধান জয়ন্ত কুমার দাস, জেলা মুখ্যস্বাস্থ্য আধিকারিক সুদীপ দাস, গঙ্গারামপুর পৌরসভার(Gangarampur Municipality) ১৮টি ওয়ার্ডের কাউন্সিলর, এলাকাবাসী, গঙ্গারামপুর পৌরসভার কর্মী ও এলাকার স্বাস্থ্য কর্মী সহ আধিকারিকরা এবং তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকেরা।

Advertisement

ফিতে কেটে ও ফলক উন্মোচনের মধ্য দিয়ে এই সুস্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করেন পশ্চিমবঙ্গ সরকারের ক্রেতা সুরক্ষা দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী বিপ্লব মিত্র। উল্লেখ্য, গঙ্গারামপুর পৌরসভার এই ১৫ নং ওয়ার্ড একটি আদিবাসী অধ্যুষিত এলাকা। মূলত, শহরের তথা গঙ্গারামপুর(Gangarampur) মহকুমার একটি মাত্র সুপার স্পেশালিটি হাসপাতাল এবং এই ওয়ার্ডটি আদিবাসী অধ্যুষিত হওয়ার কারণে এলাকার বেশিরভাগ মানুষ শ্রমজীবী। তাই তাঁদের কথা মাথায় রেখে এই সুস্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করা হলো। এই বিষয়ে মন্ত্রী বিপ্লব মিত্র ও গঙ্গারামপুর পৌরসভার পৌরপিতা প্রশান্ত মিত্র একযোগে বলেন, " এই এলাকার মানুষদের যে কেনো ছোটখাটো অসুখ বা যে কোনো চিকিৎসার জন্য ছুটে যেতে হয় কালদীঘি সুপার স্পেশালিটি হাসপাতালে। 

Advertisement

তাছাড়া এই এলাকাটি একটি আদিবাসী অধ্যুষিত এলাকা ও এলাকার মানুষ বেশিরভাগ শ্রমজীবী তাই তাঁদের কথা মাথায় রেখে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তর ও গঙ্গারামপুর পৌরসভার উদ্যোগে ১৫ নং ওয়ার্ডের শিববাড়িতে একটি সুস্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করা হলো। এতে করে এলাকার মানুষদের সুবিধে হবে এবং এই সুস্বাস্থ্য কেন্দ্র কাল থেকেই চালু হবে। আগামীতে আরও উন্নত পরিষেবা দিতে গঙ্গারামপুরে আরও সুস্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন হবে"। এইদিন এই সুস্বাস্থ্য কেন্দ্র উদ্বোধন হওয়াতে এলাকার মানুষ যারপরনায় খুশি। উদ্বোধনী অনুষ্ঠানে প্রত্যেকের উপস্থিতি ছিল যথেষ্ট লক্ষনীয়।

Advertisement
Tags :
Advertisement