For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গঙ্গারামপুরে অনুষ্ঠিত হল শীতকালীন ক্যারাটে প্রশিক্ষণ শিবির

03:43 PM Jan 07, 2024 IST | Subrata Roy
গঙ্গারামপুরে অনুষ্ঠিত হল শীতকালীন ক্যারাটে প্রশিক্ষণ শিবির
Advertisement

নিজস্ব প্রতিনিধি,দক্ষিণ দিনাজপুর: একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর শহরে অবস্থিত মিলনী ক্লাব প্রাঙ্গনে শীতকালীন একদিন ব্যাপী ক্যারাটে প্রশিক্ষণ শিবির অনুষ্ঠিত হল। রবিবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর(Gangarampur ) শহরের মিলনে ক্লাব প্রাঙ্গণে প্রতিবছরের ন্যায় এবছরও রঘুসেইসিনকায়সিত-রিঊ ক্যারাটে- ডু একাডেমির উদ্যোগে তথা দক্ষিণ দিনাজপুর জেলার এই ইনস্টিটিউটের চিফ ইন্সট্রাক্টর তথা কর্ণধার রঘুনাথ পালের প্রচেষ্টায় প্রতিবছরের ন্যায় এবছরও শীতকালীন একদিনব্যাপী ক্যারাটে প্রশিক্ষণ শিবিরের আয়োজন করা হয়।

Advertisement

যেখানে উত্তর দিনাজপুর,দক্ষিণ দিনাজপুর সহ মালদা জেলার(Malda District) মোট প্রায় ১৫০ জন ছাত্র-ছাত্রী এই প্রশিক্ষণ শিবিরে যোগ দেয়। এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কলকাতা থেকে আগত বিশেষ প্রধান অতিথি তথা ক্যারাটে এই ইনস্টিটিউটের প্রধান ইন্সট্রাক্টর হাসি প্রেমজিৎ সেন, গঙ্গারামপুর বেলবাড়ি কাদিহাট উচ্চ-বিদ্যালয়ের ডঃ পার্থ সরকার, গঙ্গারামপুর রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি চয়ন হোড়, বিশিষ্ট সাংবাদিক বিপ্লব হালদার সহ এলাকার আরো অন্যান্য বিশিষ্ট ব্যক্তি ও অভিভাবকরা। এই বিষয়ে কলকাতা(Kolkata) থেকে আগত প্রধান অতিথি তথা ইন্সট্রাক্টর প্রেমজিৎ সেন ও গঙ্গারামপুর সহ দক্ষিণ দিনাজপুর জেলার এই ইনস্টিটিউটের কর্ণধার তথা চিফ ইন্সট্রাকটর রঘুনাথ পাল একসাথে জানান, "মূলত প্রতিবছরের ন্যায় এবছরও দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরে শীতকালীন একদিন ব্যাপী ক্যারাটে প্রশিক্ষণ শিবিরের আয়োজন করা হয়েছে।

Advertisement

বর্তমান সময়ে খেলাধুলা শরীর চর্চার পাশাপাশি আত্মরক্ষার জন্য এই ক্যারাটে শেখা অতি প্রয়োজন বিশেষ করে মেয়েদের ক্ষেত্রে। সেই দিকে লক্ষ্য রেখেই আমাদের এই উদ্যোগ, পাশাপাশি আমরা বার্তা দিতে চাই সকলে এই ক্যারাটে(Karate) প্রশিক্ষণের মধ্যে শরীরকে চাঙ্গা রাখতে এগিয়ে আসুক এবং আত্মরক্ষার কৌশল শিখে নিজে এবং অন্যদের পাশাপাশি পরিবারের লোকজনকে আত্মরক্ষা করুক"। এদিন দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর শহরের মিলনে ক্লাব প্রাঙ্গণে একদিনব্যাপী শীতকালীন ক্যারাটে প্রশিক্ষণ শিবিরে প্রত্যেকের উপস্থিতি ছিল যথেষ্ট লক্ষণীয়।

Advertisement
Tags :
Advertisement