For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিয়ের ২৪ দিনের মাথায় উদ্ধার যুবকের ঝুলন্ত মৃতদেহ

05:19 PM Feb 24, 2024 IST | Subrata Roy
বিয়ের ২৪ দিনের মাথায় উদ্ধার যুবকের ঝুলন্ত মৃতদেহ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,দক্ষিণ দিনাজপুর: বিয়ের ২৪ দিনের মাথায় উদ্ধার এক যুবকের ঝুলন্ত মৃতদেহ।ঘটনায় চাঞ্চল্য এলাকায়। শনিবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর(Gangarampur) শহরের এক নম্বর ওয়ার্ডের কাদিঘাট এলাকায়।ঘটনার পর পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে পুরো বিষয়টি খতিয়ে দেখছে।জানা গেছে, মৃত যুবকের নাম পার্থ সুত্রধর (২৯)।বাড়ি ওই এলাকাতেই।পেশায় ছিলেন কাঠমিস্ত্রি(Carpenter)।

Advertisement

স্থানীয় ও পরিবার সূত্রে খবর, চলতি বছরের ৩১শে জানুয়ারি গঙ্গারামপুর ব্লকের(Gangarampur Blck) সুকদেবপুর(Sukdebpur) এলাকায় বিয়ে হয় ওই যুবকের।পরিবারের লোকেদের দাবি বিয়ের পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন ওই যুবক।এরই মাঝে গত কয়েক দিন আগে বাপের বাড়িতে ঘুরতে যান গৃহবধূ। বাড়িতে একাই ছিলেন যুবক।প্রতিদিনের মতো শুক্রবার রাতে খাবার খেয়ে নিজের ঘরে ঘুমাতে যায় যুবক।শনিবার ঘুম থেকে উঠতে দেরি হলে ডাকাডাকি শুরু করেন পরিবারের সদস্যরা।

Advertisement

দীর্ঘক্ষণ ডাকাডাকি করার পরেও দরজা না খুলে সন্দেহ হয় পরিবারের।এরপরেই দরজা ভেঙে যুবকের ঝুলন্ত দেহ দেখতে পায় পরিবারের সদস্যরা।ঘটনার খবর দেওয়া হয় গঙ্গারামপুর থানায়।পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে নিয়ে আসে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে(Gangarampur Hospital)।সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করে ওই যুবককে।এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে মৃতের পরিবারসহ এলাকা জুড়ে।

Advertisement
Tags :
Advertisement