OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শারীরিক অসুস্থতার কারণে মানসিক অবসাদে বিষপান করে আত্মঘাতী

03:32 PM Feb 04, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,দক্ষিণ দিনাজপুর: দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতার কারণে মানসিক অবসাদে বিষপান করে আত্মঘাতী হল এক ব্যক্তি। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার(Tapan P.S.)অন্তর্গত কুপাদহ আমতলী ঘাটে। জানা গিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম গৌড় চাঁদ দাস(৬০), বাড়ি কুপাদহের আমতলী ঘাটে। পেশায় তিনি একজন মৎস্যজীবী। পরিবার সূত্রে জানা গিয়েছে দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতার কারণে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন।

এই মতো অবস্থায় চলতি মাসের এক তারিখে বাড়িতে কেউ না থাকার সুযোগে বিষপান করে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন ওই ব্যক্তি। এরপর বাড়ির লোকের নজরে বিষয়টি আসতেই তাকে তড়িঘড়ি উদ্ধার করে মালদা জেলার নালাগোলা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তার অবস্থার অবনতি ঘটলে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করে। এরপর সেখানেই চিকিৎসারত অবস্থায় রবিবার ভোররাতে তার মৃত্যু হয় তার।

রবিবার সকালে গঙ্গারামপুর থানা পুলিশ ঘটনার খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে গঙ্গারামপুর থানায় নিয়ে এসে ময়নাতদন্তের জন্য দেহ বালুরঘাট জেলা হাসপাতালে মর্গে পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ। পরিবার সূত্রে দাবি, দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতার কারণে মানসিক অবসাদে তিনি আত্মহনের পথ বেছে নেন। এই ঘটনাকে কেন্দ্র করে ঐ এলাকাতে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হওয়ার পাশাপাশি শোকের ছায়া নেমে এসেছে পরিবারে।

Tags :
Gangarampur Police StationGangarampur Suicide
Next Article