OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গার্ডেনরিচকাণ্ডের ৫ দিনের মাথায় উদ্ধার আরও এক দেহ, মৃত বেড়ে ১১

09:57 AM Mar 22, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ গার্ডেনরিচের ফতেহপুর নির্মীয়মান বহুতল ভেঙে পড়ার ঘটনায় মোট ১১ জন প্রাণ হারিয়েছেন। শুক্রবার ভোরে দেহ উদ্ধার করেছে পুরসভার টিম ও বিপর্যয় মোকাবিলা বাহিনী। মৃত ব্যক্তি অভিযুক্ত প্রোমোটারের সহযোগী ছিলেন বলে জানা গিয়েছে। মৃত ব্যক্তির নাম আব্দুল রউফ নিজামি ওরফে সেরু। ভেঙে পড়ার সময় বহুতলেই ছিলেন ওই ব্যক্তি।

 সূত্রের খবর, দুর্ঘটনার পর আব্দুল রউফ নিজামি কয়েকজনকে ফোন করে আটকে পড়েছি বলেও জানান। এরপরেই তার ফোন বন্ধ হয়ে যায়। অন্যদিকে বৃহস্পতিবার পুলিশ জানিয়েছে, উদ্ধারকাজ প্রায় শেষ । এবার ধ্বংসস্তূপ সরানোর কাজ চলবে। শুক্রবার সকালে  ধ্বংসস্তূপ সরাতেই উদ্ধার হল আব্দুল রউফ নিজামির মরদেহ। জানা গিয়েছে, নিহত সেরুর পরিবারে পরিবারে রয়েছেন তাঁর স্ত্রী, ছেলে এবং চার মেয়ে। ছেলে কলেজপড়ুয়া। মেয়েদের দু’জনের বিয়ে হয়ে গিয়েছে।

 গত   ১৭ মার্চ রাত বারোটা নাগাদ কলকাতা পুরসভার ১৩৪ নম্বর ওয়ার্ডের অন্তর্গত গার্ডেনরিচের ফতেহপুরের ব্যানার্জিপাড়ায় একটি নির্মীয়মাণ বহুতল ভেঙে পড়ে। আর  সেই সময় সেরু ওখানে কাজ করছিল।  ঘটনাস্থল থেকে ঢিলছোড়া দূরত্বে থাকতেন তিনি। পরিবারের লোকেরা দাবি করেন, তিনি ওই বহুতলটিতে বিদ্যুতের কাজের সঙ্গে যুক্ত ছিলেন।  তবে সেরুর এই মৃত্যুতে শোকের ছায়া নেমে পড়েছে তার পরিবারে।  ইতিমধ্যেই নিহত ও আহতদের জন্য রাজ্য সরকারের তরফে আর্থিক সাহায্য ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

Tags :
Death tollGarden ReachGarden Reach Bulding Collapse
Next Article