For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গড়িয়ায় মহিলার ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা, চলল গুলি, এক দুষ্কৃতিকে ধরল জনতা

06:34 PM Apr 05, 2024 IST | Subrata Roy
গড়িয়ায় মহিলার ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা  চলল গুলি  এক দুষ্কৃতিকে ধরল জনতা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গড়িয়াতে শনিবার দুপুরে দুঃসাহসিক ডাকাতির চেষ্টা হল। এক মহিলা যখন ব্যাংকের গেট দিয়ে ভেতরে প্রবেশ করছিলেন সেই সময় তাকে লাথি মেরে মাটিতে ফেলে দেয় চার দুষ্কৃতী। এরপর তার সঙ্গে থাকা ব্যক্তি কেড়ে নিয়ে পালানোর চেষ্টা করে চার দুষ্কৃতী। শুধু তাই নয় পথ চলতি এক ব্যক্তি ওই মহিলা চিৎকারে বাধা দিতে গেলে দুষ্কৃতীরা ভয় দেখাতে একটি গুলি ছোড়ে। হাতেনাতে ধরা পড়ে এক দুষ্কৃতী। বাকি তিনজন পালিয়ে যায়। এরপর স্থানীয় মানুষজন ওই দুষ্কৃতিকে ধরে বেধড়ক মারধর করে। পরে পুলিশ এসে তাকে জনরোষ থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। একটি রিভলভার(Arms) উদ্ধার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, দক্ষিণ চব্বিশ পরগনা জেলার রাজপুর সোনারপুর পুরসভার(Rajpur Sonarpur Municipality) অন্তর্গত ৩২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শ্যামলী দেবী তার ব্যাগে থাকা নগদ কিছু টাকা এবং সরকারি কাগজপত্র নিয়ে ব্যাংকে ঢুকছিলেন। শুক্রবার দুপুর নাগাদ তিনি যখন ব্যাংকে প্রবেশ করছিলেন সেই সময় চারজন দুষ্কৃতী এসে তাকে ঘিরে ধরে। কেউ কিছু বুঝে ওঠার আগেই তাকে লাথি মেরে মাটিতে ফেলে দিয়ে তার কাঁধে থাকা ব্যক্তি ছিনিয়ে নেবার চেষ্টা করে তারা।

Advertisement

ওই মহিলার আর্তনাদে এক ব্যক্তি ছুটে এসে বাধা দিতে গেলে তাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। অল্পের জন্য ওই ব্যক্তি প্রাণে বেঁচে যান। পুলিশ সূত্রে জানা গেছে যে দুষ্কৃতী ধরা পড়েছে তার নাম সুরজ শেখ। তার বাড়ি বজবজ এলাকায়। ধৃত দুষ্কৃতীকে জেরা করে স্থানীয় নরেন্দ্রপুর থানার পুলিশ পলাতক দুষ্কৃতীদের খোঁজ চালাচ্ছে। শুক্রবার ভর দুপুরে গড়িয়ায়(Garia) এই গুলি চালানোর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে। পুলিশ প্রত্যক্ষদর্শীদের বয়ান রেকর্ড করেছে।

Advertisement
Tags :
Advertisement