OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিসিসিআইয়ের প্রতি ক্ষোভ প্রকাশ গাভাসকারের, কিন্তু কী কারণে

03:40 PM Feb 17, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : এবার বিসিসিআইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকার। সম্প্রতি প্রয়াত হয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক দত্তাজিরাও গায়কোয়াড। গায়কোয়াডকে শ্রদ্ধা জানাতে দেরিতে কালো ব্যান্ড পরায় এবার ভারতীয় ক্রিকেট নিয়ামক সংস্থার বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করলেন গাভাসকার।

রাজকোটে ভারত ও ইংল্যান্ডের মধ্যে ম্যাচে ধারাভাষ্য চলাকালীন ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় গাভাসকারকে। ধারাভাষ্য দিতে দিতেই গাভাসকার বলে ওঠেন, গত মঙ্গলবার দত্তাজিরাও গায়কোয়াড মারা যান। এরপর গত বৃহস্পতিবার থেকে শুরু হয় রাজকোট টেস্ট। উচিত ছিল টেস্ট ম্যাচ শুরুর প্রথম দিনই কালো ব্যান্ড করা। কিন্তু তা করা হয়নি। শনিবার খেলোয়াড়রা কালো ব্যান্ড পরেছেন। দেরিতে হলেও শুভ বুদ্ধির উদয় হয়েছে।

এদিন বিসিসিআইয়ের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ভারতের প্রাক্তন অধিনায়ক দত্তাজিরাও গায়কোয়াডকে স্মরণ করে টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা কালো ব্যান্ড পরবে। বিসিসিআইয়ের এই বিবৃতির পর রোহিত শর্মাদের কালো ব্যান্ড হাতে কালো ব্যান্ড পরতে দেখা যায়। বিসিসিআইয়ের তরফে দত্তাজিরাওয়ের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করতেও দেখা যায়। উল্লেখ্য, ১৯৫৯ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে অধিনায়কত্ব করতে দেখা যায় দত্তাজিরাওকে। মোট ১১টি টেস্ট খেলেছেন দত্তাজিরাও। ১৯৫৭-৫৮ সালে তাঁরই নেতৃত্বে বরোদা রনজি ট্রফি জিতেছিল।

Tags :
BCCIcricketDuttajirao GaekwadGavaskarSunil Gavaskar
Next Article