For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিমানে উঠেই চক্ষু ছানাবড়া রচনার, কী এমন ঘটল?

বিমানে উঠে সুন্দর অভিজ্ঞতার মুখোমুখি হলেন রচনা, আর তা সমাজমাধ্যমে ভক্তদের উদ্দেশ্যে শেয়ারও করে নিলেন তিনি। আসলে অভিনেত্রী ‘ইন্ডিগো’র দুই বিমানসেবিকার ভালবাসায় আপ্লুত।
05:17 PM Feb 06, 2024 IST | Sushmitaa
বিমানে উঠেই চক্ষু ছানাবড়া রচনার  কী এমন ঘটল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অভিনয়ের পাঠ চুকিয়েছেন অনেকদিন, এখন তিনি গোটা বাংলার 'দিদি নম্বর ওয়ান'। তাই এই জনপ্রিয় শোয়ের দৌলতে গোটা বাঙালির ঘরের মেয়ে হয়ে গিয়েছেন অভিনেত্রী। অভিনয়ের থেকেও ‘দিদি নম্বর ওয়ান’ সঞ্চালনা করে তিনি কয়েকগুণ বেশি দর্শকের ভালোবাসা পেয়েছেন। ১২ বছর ধরে শোয়ের দায়িত্ব সামলে চলেছেন অভিনেত্রী। রচনাও মনপ্রাণ ঢেলে শোয়ে আরও নতুনত্ব প্রদান করছেন। তবে শুধু সঞ্চালিকা নন, বড় ব্যবসাও সামলান।

Advertisement

বর্তমানে তিনি শাড়ির ব্যবসার পাশাপাশি প্রসাধন সামগ্রীর সংস্থাও খুলেছেন। যে কারণে মাঝে মধ্যেই প্রচারে দেশে-বিদেশে ঘুরে বেড়ান। এদিকে ছেলে প্রণীল কেও একা হাতে মানুষ করছেন অভিনেত্রী। সব মিলিয়ে ব্যস্ততার শেষ নেই। তবে ব্যস্ততার ফাঁকেই বছরের প্রায়শই তিনি বেড়াতে চলে যান। সম্প্রতি গিয়েছিলেন জয়পুরে। এছাড়া ২০২২ সালে ফিফা বিশ্বকাপেও ছেলেকে নিয়ে কাতারে ঘিরে এসেছেন নায়িকা। তাই বিমানেও প্রায়শই উঠতে হয় অভিনেত্রীকে। কিন্তু এবার বিমানে ওঠার পর তিনি যে চমকটি পেলেন, তাতে বোধহয় কল্পনার বাইরেই ছিল রচনার। বিমানে উঠে সুন্দর অভিজ্ঞতার মুখোমুখি হলেন রচনা, আর তা সমাজমাধ্যমে ভক্তদের উদ্দেশ্যে শেয়ারও করে নিলেন তিনি। আসলে অভিনেত্রী ‘ইন্ডিগো’র দুই বিমানসেবিকার ভালবাসায় আপ্লুত।

Advertisement

কলকাতা বিমানবন্দর থেকে বিমানে উঠতেই অবাক রচনা। বিমানে উঠে তাঁর নির্দিষ্ট আসনে যেতেই চক্ষু ছানাবড়া, কেন? সিটের উপর চিপ্‌স, চকোলেট বিস্কুট সাজানো, সঙ্গে রয়েছে একটি চিঠি। যেখানে লেখা রয়েছে, ‘‘আমরা মিস বন্দ্যোপাধ্যায়কে বিমান সফরে পেয়ে অত্যন্ত আনন্দিত। অল্প সময়ের জন্য হলেও আমরা খুশি তাঁর মতো একজন ভাল মনের মানুষের জন্য কিছু করতে পেরে। অনেক ভালবাসা, সম্মান, ভাল থাকবেন।’ এমন অভ্যর্থনা আর ভালবাসা পেয়ে স্বাভাবিক ভাবেই আবেগাচ্ছন্ন হয়ে পড়েন রচনা। নিজের ইনস্টাগ্রামে এটি পোস্ট করে বিমানসেবিকাদের ভালোবাসা জানিয়ে উল্লসিত হয়ে পড়লেন নায়িকা।

Advertisement
Tags :
Advertisement