For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঘাটালের ভবানীপুর অঞ্চলে দেবের প্রচার মঞ্চের একাংশ ভেঙে পড়ে, পরিস্থিতি সামাল দিলেন প্রার্থী

10:01 PM Mar 23, 2024 IST | Subrata Roy
ঘাটালের ভবানীপুর অঞ্চলে দেবের প্রচার মঞ্চের একাংশ ভেঙে পড়ে  পরিস্থিতি সামাল দিলেন প্রার্থী
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঘাটাল: শনিবার ভবানীপুর অঞ্চলের পাটনা এলাকায় ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দীপক অধিকারীর পথসভা চলছিল।দেব তখন মঞ্চে ওঠেন ।আর তার কিছুক্ষন পরেই মঞ্চের একাংশ ভেঙে পড়লো।যদিও সেরকম কোন অঘটন ঘটেনি৷তড়িঘড়ি মঞ্চ থেকে অনেককেই নামিয়ে দেওয়া হয়। মঞ্চটি ঘিরে নেয় নিরাপত্তা রক্ষীরা।এবার মঞ্চে বিপত্তি তাও অভিনেতা তথা ঘাটালের(Ghatal) সাংসদ দীপক অধিকারীর এরকমই অঘটন ঘটলো শনিবার।

Advertisement

ঘটনা ক্রমে জানা যায় এই দিন নির্দিষ্ট কর্মসূচি অনুযায়ী পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরাতে জনসংযোগ করতে এসেছিলেন দীপক অধিকারী(Deepak Adhikari) ওরফে দেব। এদিন তার জনসংযোগের অন্যতম কর্মসূচির পথসভাতে তিনি যোগ দেন।এই মঞ্চে উঠার পরই তার সঙ্গে উঠেছিলেন এলাকার বিধায়ক হুমায়ুন কবীর সহ তৃণমূল নেতৃত্ব আর ছিলেন দীপক অধিকারীর নিরাপত্তায় থাকা কর্মীরা।যদিও এরপর তৃণমূল নেতাকর্মীরা মঞ্চে উঠতে গেলে বাঁধে বিপত্তি। মঞ্চের একাংশ ভেঙে পড়ে।এই ঘটনায় হতচকিত হয়ে যায় তৃণমূল নেতৃত্ব এবং ঘাটালের প্রার্থী দীপক অধিকারী।তাকে সরিয়ে নিয়ে আসে তার নিরাপত্তা কর্মীরা।যদিও এই ঘটনায় কারো হতাহত বা বড় ধরনের দুর্ঘটনা ঘটেনি।

Advertisement

যদিও এই ঘটনার পরেই তৃণমূল নেতৃত্ব মাইকে অ্যানাউন্সড করতে থাকে অবিলম্বে মঞ্চ থেকে প্রার্থী এবং নির্দিষ্ট নেতা ছাড়া বাকিদের নেমে যাওয়ার। অনেকে যারা মঞ্চে উঠেছিলেন তাদেরকে নামিয়ে দেওয়া হয়।কিছুক্ষণের জন্য এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।যদিও বিষয়টি সামাল দেয় সাংসদ খোদ নিজে।প্রসঙ্গত উল্লেখ্য, লোকসভা নির্বাচনের প্রচারে ইতিমধ্যে ঝড় তুলেছে দীপক অধিকারী, তিনি প্রতিদিনই কোথাও না কোথাও প্রচার চালিয়ে যাচ্ছেন। তার নির্দিষ্ট কর্মসূচি অনুযায়ী এইদিন ডেবরাতে জনসংযোগ করতে এসেছিলেন দীপক অধিকারী। প্রথমে তার জনসংযোগ কর্মসূচি ছিল ডেবরা(Debra) ভবানীপুরে। এরপর ছিল ভরতপুর এবং শেষে ছিল সবং-এর লেঙ্গল কাটা এলাকায়। যদিও প্রথম জনসংযোগ কর্মসূচিতেই এই দুর্ঘটনা ঘটে যায়। দেবে দিন তার বক্তব্য রাখতে গিয়ে বলেন আমি হারি বা জিতি মানুষের উন্নয়নের কাজ হবেই। সেটা কিভাবে হবে তা সরকার দেখবে সাধারণ মানুষ কে সেটা নিয়ে ভাবতে হবে না। মানুষ উন্নয়নের কাজ পেলেই হল।

Advertisement
Tags :
Advertisement