OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শহর জুড়ে বিভিন্ন প্রান্তে জায়েন্ট স্কিনে বিশ্বকাপ, চলছে হোম - যজ্ঞ

04:33 PM Nov 19, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: ১২ বছর পর বিশ্বকাপ ফাইনালে ভারত। গুজরাতের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অস্ট্রেলিয়া বনাম ভারতের মহারণ। ২০০৩ এর বদলা যাতে ২০২৩ এই ভারত নিতে পারে সেই দিকেই তাকিয়ে গোটা ভারতবাসী। আজকের ম্যাচে তাই ভারতীয় ক্রিকেট দলের মনোবল শক্ত করতে বাংলার গ্রুপস ব্যান্ডের তরফ থেকে ইডেন গার্ডেনে(Eden Garden) একটি গান গাওয়া হল। গানের নাম - হার শ্বাস হ্যায় ডম ইন্ডিয়া।লিরিক্স লিখেছেন - রাজীব সান্যাল।গানের কম্পোসার - সুদীপ ঘোষ। গানটি গেয়েছেন - তিতলি চ্যাটার্জী ও রায়া চ্যাটার্জী। ওয়ার্ল্ডকাপ ফাইনাল উপলক্ষে টালিগঞ্জ(Tollyganj) অশোকনগর পার্কে জায়েন্ট স্ক্রিনে খেলা দেখানোর আয়োজন করা হয়েছে।

২৫০ জনের খেলা দেখার বন্দোবস্ত করা হয়েছে মাঠে ।অশোকনগর পার্কে হোম যজ্ঞ করে ভগবানের আশীর্বাদ নিয়ে ভগ ভগবান কে প্রার্থনা জানানো হচ্ছে যাতে ইন্ডিয়া জয়ী হোক বিশ্বকাপের ।খেলা প্রেমিকদের জন্য এটি একটি বড় উপহার । আজ সকল ভারতীয়দের জন্য বড় উপহার । আজ ভারত বিশ্বকাপ ফাইনালে উঠে প্রতিযোগিতা করছে এবং এরা প্রেমিকদের মধ্যে এক আলাদা ধরনের কনফিডেন্স লেভেল দেখতে পাওয়া গেল। তারা ম্যাচ শুরু হবার আগেই ইন্ডিয়াকে জয়ী বলে মনে করছে।

সেই সাথে তাদের বক্তব্য ২০২৩ এ ইন্ডিয়া নতুন ইতিহাস গড়তে চলেছে, বিশ্বকাপ জয়ী হয়ে। এদিকে ভবানীপুর ইউনাইটেড ইউথ ফোরাম(Bhownipur United Youth Forum) এর পক্ষ থেকে রবিবার হোম যজ্ঞর আয়োজন করা হয়। ভারত বিশ্বকাপ ফাইনালে পৌঁছে জয় লাভ করার কামনায় মদন মিত্রের(Madan Mitra) নেতৃত্বে পূজা অর্চনা করা হয়। গোটা রাজ্যে জুড়েই ক্লাব, ময়দান ছাড়াও কালী মন্দিরে জায়েন্ট স্ক্রিনে দেখানো হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ। দক্ষিণ কলকাতার কুদঘাট(Kudghat) অঞ্চলের পশ্চিম পুটিয়ারি একটি কালীমন্দিরে এইভাবে পুরো পাড়া উপভোগ করছে ক্রিকেট বিশ্বকাপ।

Tags :
Bhownipur Giant ScreenGiant Screen For World Cup At Tollyganj
Next Article