OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে আত্মহত্যা তরুণীর, তদন্তে পুলিশ

06:33 PM Feb 11, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের চার তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন এক তরুণী। তবে ওই তরুণী বিশ্ববিদ্যালয়ে ছাত্রী কিনা, সেবিষয়ে অবশ্য স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে কী কারণে ওই তরুণী আত্মহত্যা করলেন, পুলিশ তা তদন্ত করে দেখছে।

পুলিশ সূত্রে খবর, ওই তরুণীর পরিচয় সম্পর্কে অবশ্য কিছু জানা যায়নি। নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ের আর্ট বিল্ডিংয়ে চার তলা থেকে ঝাঁপ দিতে দেখা যায় ওই তরুণীকে। তরুণী চার তলা থেকে ঝাঁপ দিতেই তাঁকে গুরুতর জখম অবস্থাতেই বেলভিউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। জানা গিয়ছে, নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ের যে বিল্ডিংয়ে এই দুর্ঘটনাটি ঘটেছে, সেখানে আর্ট বিভাগের স্টুডিও, ক্লাসরুম ও অফিস রয়েছে। আচমকা তরুণীর মৃত্যুতে বিশ্ববিদ্যালয় চত্বরে প্রায় সকলেই হকচকিয়ে গিয়েছেন। তবে ওই তরুণী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী কিনা, তা স্পষ্ট নয়।

গোটা দুর্ঘটনাটি যখন ঘটে, তখন কাছেই থাকা এক বাসিন্দা জানান, তিনি আচমকাই একটি মেয়ের চিৎকারের আওয়াজ শুনতে পান। যেখানে মেয়েটি ওপর থেকে ঝাঁপ দিয়ে পড়েছে, সেই এলাকাটিকে ঘিরে রাখে পুলিশ। উল্লেখ্য, প্রতি বছর আমেরিকায় আত্মহত্যার সংখ্যা বাড়ছে। ২০২৩ সালে ৫০ হাজারেরও বেশি মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক আত্মহত্যা করেছেন। এর আগে এক বছরে এত আত্মহত্যার ঘটনা আমেরিকায় হয়নি।

Tags :
NewyorkPolicesuicide
Next Article