For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তোলাবাজির প্রতিবাদে হাবড়া - মছলন্দপুর বাইপাস অবরোধ

10:12 PM Jan 13, 2024 IST | Subrata Roy
তোলাবাজির প্রতিবাদে হাবড়া   মছলন্দপুর বাইপাস অবরোধ
Advertisement

নিজস্ব প্রতিনিধি, গোবরডাঙ্গা ও তমলুক: সরকারি আবগারি গোডাউনের কর্মীদের কাছে টাকা চেয়ে হেনস্থা ও মারধরের অভিযোগ যুবকদের বিরুদ্ধে। কর্মীরা রাস্তা অবরোধ(Road Block) করে বিক্ষোভ দেখাল। এই ঘটনায় শনিবার রাতে চাঞ্চল্য ছড়ালো গোবরডাঙ্গার প্রতাপনগর এলাকায়। হাবড়া - মছলন্দপুর বাইপাস রোড প্রায় ৩০ মিনিট অবরোধ করা হয়। অবরোধ চলে প্রতাপগনগরে সরকারি ওই আবগারি গোডাউনের সামনে।

Advertisement

ঘটনাস্থলে গোবরডাঙ্গা থানার(Gobordanga P.S.) পুলিশ ও তৃণমূল নেতৃত্বরা এসে লেবারদের বুঝিয়ে অবরোধ তুলতে সক্ষম হয়। অভিযুক্তদের তরফে মাঝেমধ্যে বিভিন্ন অনুষ্ঠানের নাম করে গোডাউনে লেবারদের কাছ থেকে টাকা নেওয়া হয় বলে অভিযোগ। এদিকে পূর্ব মেদিনীপুর জেলার তমলুকের বাড় পদুমবসানে ভয়াবহ অগ্নিকান্ড। ঘটনাস্থলে দমকল। প্রায় ২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে জানালেন ক্ষতিগ্রস্ত পরিবার।

Advertisement

শনিবার সন্ধে ৭ টা নাগাদ তমলুক পৌরসভার(Tamluk Municipality) ৪ নম্বর ওয়ার্ডের মানিকতলা রেলক্রসিং সংলগ্ন পঞ্চানন সামন্তর বাড়িতে আগুন লাগে।সন্ধ্যারতীর সময় দেওয়া ধুপ থেকেই আগুন লাগে প্রাথমিক সূত্রে অনুমান। আগুনে বাড়ির দ্বিতীয় তল সম্পূর্ণ রূপে ভস্মিভূত হয়েছে এবং প্রায় দুলক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান পরিবারের লোকজন। কোন হতাহতের খবর নেই।

Advertisement
Tags :
Advertisement