For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পরম-পিয়ার পর টলিউডে আবারও সুখবর, ১৫ ডিসেম্বর বিয়ে করছেন সৌরভ-দর্শনা

আগামী ১৫ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। টলিউডের সাধারণত ওয়েব কিং বলা হয়, সৌরভকে। তিনিও একাধিক প্রেমে জড়িয়ে ছেন একসময়। তবে এবার রাশ টানতে চলেছেন।
01:00 PM Nov 28, 2023 IST | Sushmitaa
পরম পিয়ার পর টলিউডে আবারও সুখবর  ১৫ ডিসেম্বর বিয়ে করছেন সৌরভ দর্শনা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টলিউডে খুশির মরসুম তুঙ্গে। অগ্রহায়ণ মাস পড়তে না পড়তেই টলিউডে বিয়ের সানাই। সন্দীপ্তা থেকে শ্রীপর্ণা সকলেই ২০২৩-এই সারছেন বিয়ে। তবে এঁদের বিয়ের কথা সকলেরই জানা। কিন্তু সবথেকে অবাককর বিষয় হল আচমকাই পাওয়া অভিনেতা তথা পরিচালক-প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ের নিউজ। গতকাল যে খবরটা ছিল লোকের মুখে মুখে। ২৭ নভেম্বর অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন টলিউডের জনপ্রিয় নায়ক। সকলের হয়তো আশা ছিল, রাইমা সেনের সঙ্গেই চার হাত এক হবে পরমের। কিন্তু সে গুঁড়ে বালি।

Advertisement

বহু আগেই তাঁদের সম্পর্ক ভেঙে যায়। গতকাল সন্ধ্যায় একটি ছোটখাটো ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সই-সাবুদ করে বিয়ে সেরেছেন পরমব্রত ও পিয়া। তবে তিনি গতকাল রাতে সাংবাদিক দের মুখোমুখি হয়ে একটাই কথা জানিয়েছেন যে, সম্পর্ক ব্যক্তিগত রাখতেই চেয়েছিলেন তিনি। আর সেটাই হয়েছে। পরে বড় করে অনুষ্ঠান করবেন। তবে অবাক হওয়ার শেষ এক্ষুনি নয়! বিয়ের মরসুমে টলিউড পুরোদমে মেতে উঠেছে। পরম-পিয়া খুশির খবরের রেশ কাটতে না কাটতেই সোমবার রাতে জানা যায়, বিয়ে করছেন টলিউডের আরও এক জনপ্রিয় জুটি- সৌরভ দাস এবং দর্শনা বণিক। আগামী ১৫ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। টলিউডের সাধারণত ওয়েব কিং বলা হয়, সৌরভকে। তিনিও একাধিক প্রেমে জড়িয়ে ছেন একসময়। তবে এবার রাশ টানতে চলেছেন।

Advertisement

দর্শনা বণিক টলিউডের একজন জনপ্রিয় ডিভা। সৌরভ এবং দর্শনার প্রেমের গুঞ্জন বেশ কয়েক মাস থেকেই শোনা গিয়েছিল। সম্প্রতি তাঁরা যে আরও ঘনিষ্ঠ হয়েছেন, সে খবরও হাওয়ায় ভাসছিল। কিন্তু তাঁদের হঠাৎ বিয়ের আমন্ত্রণপত্র পেয়ে একটু অবাক হয়েছেন বৈকি ভক্তরা! কারণ, এর আগে কোনও দিনই প্রকাশ্যে সে ভাবে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দু’জনেই। ‘মন্টু পাইলট’ খ্যাত সৌরভ বর্তমানে ব্যস্ত ওটিটি-র একাধিক কাজ নিয়ে। সদ্য মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ় ‘অন্তরমহল’। অন্য দিকে, দর্শনা ইতিমধ্যেই টলিউড থেকে বলিউড হয়ে দক্ষিণের বেশ কিছু ছবি করে ফেলেছেন। দক্ষিণেও তাঁর বিস্তার হয়েছে। সিরিজ থেকে সিনেমা— তাঁর কাজের সংখ্যাও ভুরি ভুরি। তাঁরা একসঙ্গে একটি সিরিজে অভিনয় করবেন বলেও শোনা যাচ্ছে। তবে আপাতত, দু’জনে ব্যস্ত বিয়ের প্রস্তুতি নিয়ে।

Advertisement
Tags :
Advertisement