OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হরিশ্চন্দ্রপুর রেলস্টেশনে লাইনচ্যুত মালগাড়ি, উল্টে গেল বগি

03:32 PM Nov 06, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি ,মালদা: হরিশ্চন্দ্রপুর রেল স্টেশনে লাইনচ্যুত মালগাড়ি। লাইনচ্যুত হয়ে উল্টে যায় মালগাড়ির(Goods Train) একটি বগি। রেল সূত্রে জানা গেছে, মালগাড়িটি পাকুড় স্টেশন থেকে কাটিহারের উদ্দেশ্যে যাচ্ছিল। লাইন পরিবর্তন করতে গিয়েই এই বিপত্তি। সমগ্র ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে হরিশ্চন্দ্রপুর স্টেশন(Harishchandrapur Station) চত্বরে। ঘটনাস্থলে রেলের আধিকারিক এবং রেল পুলিশের আধিকারিকরা পৌঁছে গিয়েছেন।

কিভাবে এই দুর্ঘটনা ঘটলো তা খতিয়ে দেখা হচ্ছে রেলের পক্ষ থেকে।ফের দুর্ঘটনার কবলে ভারতীয় রেল । মালদহে উল্টে গেল বগি।সোমবার দুপুরে মালদহের হরিশচন্দ্রপুরে লাইনচ্যুত হয়ে উল্টে গেল মালগাড়ির বগি। রেল সূত্রে জানা গিয়েছে এদিন দুপুর দুপুর সাড়ে ১২টা নাগাদ পাকুর থেকে কাটিহারগামী পাথর বোঝাই একটি মালগাড়ি হরিশ্চন্দ্রপুর স্টেশনের কাছে আপ লাইনে ট্র্যাক(Rail Track) পরিবর্তন করার সময় লাইনচ্যুত হয়ে যায়।ঘটনার পর তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় রেলের আধিকারিক ও রেল পুলিশ।

উল্টে যাওয়া ট্রেনের বগি লাইন থেকে সরানোর কাজ চলছে। তবে পরিষেবা স্বাভাবিক ছিল। এই মালগাড়ি উল্টে বড়সড় বিপদ হতে পারত বলে দাবি করেছে এলাকাবাসীর। এই দুর্ঘটনার ফলে ওই শাখায় স্বাভাবিক ট্রেন চলাচল ব্যাহত। উল্টে যাওয়া মালগাড়ির বগিটিকে সোজা করে ওই শাখায় অতি দ্রুত ট্রেন চলাচল কিভাবে শুরু করা যায় সেই কাজ শুরু হয়েছে ।দুর্ঘটনার কারণ জানতে তদন্ত হচ্ছে।

Tags :
Goods Train Derailed At MaldaGoods Train Derailed At Malda Harishchandrapur Station
Next Article