For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গোপালনগরে শনিবার সন্ধ্যায় বৃদ্ধের গলায় ছুরির কোপ

10:06 PM Feb 03, 2024 IST | Subrata Roy
গোপালনগরে শনিবার সন্ধ্যায় বৃদ্ধের গলায় ছুরির কোপ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,গোপালনগর: গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপের আঘাত লাগা গুরুতর আহত বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এল পুলিশ। শনিবার সন্ধ্যা প্রায় ছ' টা নাগাদ গোপালনগর থানার গোপালনগর স্টেশন সংলগ্ন এলাকার ঘটনা। জানা গিয়েছে, বৃদ্ধের নাম স্বপন বৈদ্য (৬০)। বাড়ি গোপালনগর থানার স্টেশন পাড়া এলাকায়। গোপালনগর স্টেশনের(Gopalnagar Station) পাশে দীর্ঘদিন ধরে তার একটি সাইকেল ও একটি চায়ের দোকান রয়েছে। এদিন সন্ধ্যায় স্থানীয় কয়েকজন দেখেন বৃদ্ধ অন্ধকারের মধ্যে পড়ে আছে।

Advertisement

তার গলায় ক্ষত চিন্হ রয়েছে রক্তে ভেসে যাচ্ছে। এরপর স্থানীয় ও পরিবার সদস্যরা তাকে উদ্ধার করে। পুলিশ ঘটনা তদন্ত শুরু করেছে। ওই বৃদ্ধর কোন পুরনো শত্রুতা ছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। ঐ বৃদ্ধর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে ইদানিং সে খুব ভীত ছিল। কেন একজন ভিডিও বৃদ্ধ মানুষকে সন্ধ্যাবেলা এই আক্রমণ করা হল তা জানতে পুলিশ তদন্ত করছে জোর কদমে। এদিকে,বাগদায় পুলিশের জালে ১১জন বাংলাদেশি(Bangladesi) ।

Advertisement

জানা গেছে,বাংলাদেশ থেকে চোরাপথে ভারতে অনুপ্রবেশের ঘটনা ক্রমই বাড়ছে বাগদার সীমান্ত দিয়ে। শুক্রবার তিন বাংলাদেশী সহ দুই ভারতীয় দালালকে গ্রেফতার করে পুলিশ বনগাঁর আদালতে পাঠিয়েছিল। শনিবার ফের বাগদার বিভিন্ন এলাকা থেকে ১১জন বাংলাদেশিকে গ্রেফতার করে আদালতে পাঠায়। দালালের মাধ্যমে অনুপ্রবেশকারীরা ভারতীয় ভূখণ্ডে চলে আসছে এমনি অভিযোগ উঠছে বার বার। তবে পুলিশের তৎপরতায় সেই সমস্ত কিছুই ভেস্তে যাচ্ছে।

পুলিশ জানিয়েছে ১১জনকে বাগদার(Bagda) জিয়ালা মোড় , হেলেঞ্চা বাজার ও বানেশ্বরপুর বাজার থেকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম হৃদয় চৈতন্য , আবির চন্দ্র মৃধা , লিপি রানী মৃধা , পপি আখতার , আব্দুর রহিম , শ্যামল সরকার , মোয়াজেম শেখ , মোহাম্মদ ইউসুফ , সঞ্জিত বিশ্বাস , বাপ্পা সেন , নীরব বিশ্বাস। শনিবার ধৃতদের বনগাঁ মহাকুমা আদালতে পাঠিয়েছে বাগদা থানার (Bagda P.S.)পুলিশ।

Advertisement
Tags :
Advertisement