For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গৌড়বঙ্গ বিশ্ব বিদ্যালয়ের বার্ষিক অনুষ্ঠানে স্বল্প বসনে চটুল নাচ

06:56 PM Jan 28, 2024 IST | Subrata Roy
গৌড়বঙ্গ বিশ্ব বিদ্যালয়ের বার্ষিক অনুষ্ঠানে স্বল্প বসনে চটুল নাচ
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মালদা: গৌড়বঙ্গ বিশ্ব বিদ্যালয়ের বার্ষিক কালচারার অনুষ্ঠানে স্বল্প বসনে চটুল নাচ।আর তা উপভোগ করে ছাত্রদের নাচ।আর সেই ছবি যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।ঘটনাটি মালদার গৌড়বঙ্গ বিশ্ব বিদ্যালয়ে বার্ষিক কালচারাল অনুষ্ঠানে।আর যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।জানা গিয়েছে,শনিবার ছিল গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের(Gourbanga Univercity) সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে তূণমুলের যুব সভাপতি বিশ্বজিৎ মন্ডল সহ একাধীক তৃণমুল নেতৃত্ব উপস্থিত ছিলো। এরপর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।সেখানে দেখা যায় বিশ্ব বিশ্ব বিদ্যালয়ের স্টেজে স্বল্প বসনে মহিলার গানের তালে নাচ। যা দেখতে ভিড় জমান বহু মানুষ। আর বিশ্ব বিদ্যালয়ে এই ধরনের চটুল নাচ(Speicy Dance) যা সাংস্কৃতি দৃষ্টি কটু বলে মনে করছেন রাজনৈতিক ব্যক্তিত্বরা ।

Advertisement

জেলা বিজেপির দক্ষিন মালদার সাধারন সম্পাদক অম্লান ভাদুড়ী বলেন, ইউনিভার্সিটি অনুষ্ঠানে এই ধরনের নোংরা গান,নাচ যেমন ভিন্ন রুচি। এর থেকে রাজ্যের শিক্ষা ব্যবস্থা কি হাল এটাই সামনে আসছে। ছাত্র-ছাত্রীদের যে মানসিক বিকাশ সেই বিকাশটা কিভাবে নোংরা পথে চালিত করা যায় তৃণমূল সরকার এবং তৃণমূল পরিচালিত এই ইউনিভার্সিটি তার একটি প্রকৃষ্ট উদাহরণ আমরা দেখতে পাচ্ছি।এটা খুবই নিন্দনীয়। এটা ছাত্র সমাজ যুব সমাজের কাছে খুবই হানিকর। এটা কোনমতেই সহ্য করা যায় না।

Advertisement

জেলা তৃণমূলের সহ-সভাপতি দুলাল সরকার বলেন, জানিনা ভিডিওটি দেখিনি। আমাদেরকেও আমন্ত্রণ করেছিল কালকে কেউ আসার কথা ছিল।এইসব কিছু ছেলে পেলে গৌড়বঙ্গে যে ইউনিভার্সিটি সেখানে সব রাজনৈতিক সংগঠনের আছে। কেউ না কেউ তৃণমূলের সংগঠনকে ইউনিভার্সিটিতে দুই চার জন লোক বদনাম করার চেষ্টা করছে। তাদেরকে চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে।গোটা বিষয়টি নিয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement
Tags :
Advertisement