For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শিন্ডেসেনার হয়ে লোকসভা নির্বাচনে গোবিন্দার প্রত্যাবর্তন, সম্পত্তির পরিমাণ কত?

২০০৪ সালে নির্বাচন কমিশনে দায়ের করা একটি হলফনামা অনুযায়ী, গোবিন্দার সম্পত্তির পরিমাণ ১৫০ কোটি টাকারও বেশি। বলিউডের প্রথম সারির অন্যতম সুপারস্টার হলেন গোবিন্দা।
07:08 PM Mar 29, 2024 IST | Sushmitaa
শিন্ডেসেনার হয়ে লোকসভা নির্বাচনে গোবিন্দার প্রত্যাবর্তন  সম্পত্তির পরিমাণ কত
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আসন্ন লোকসভা নির্বাচনের দিকে এখন গোটা দেশবাসীর পাখির চোখ। আর ভোটে জিতে সংসদে নিজেদের দলের জন্যে জায়গা হাঁকাতে বদ্ধপরিকর রাজনৈতিক দলগুলি। আর তার জন্যে তাঁদের কাছে এখন মোক্ষম অস্ত্র তারকা রা। ইতিমধ্যেই গ্ল্যামার দুনিয়ার একাধিক তারকা ডেবিউ করেছেন রাজনীতিতে। লোকসভা নির্বাচনে এক একটা কেন্দ্রের টিকিট পেয়েছেন তাঁরা। কিন্তু শেষ ছক্কাটা মারলেন বলিউডের হিরো নং ১। বৃহস্পতিবার সকলকে চমকে ২০ বছর পর রাজনীতিতে প্রত্যাবর্তন করলেন প্রখ্যাত বলিউড অভিনেতা গোবিন্দা। যিনি ২০০৪ সালে কংগ্রেসের হয়ে মুম্বই উত্তর থেকে দাঁড়িয়েছিলেন। এবং সেই নির্বাচনে বিজেপির প্রার্থীকে হারিয়েছিলেন।

Advertisement

কিন্তু দুর্ভাগ্যবশত তার বছর তিনেক পরেই তিনি রাজনীতি ছেড়ে দেন। দীর্ঘ ২০ বছর বিরতির পর ফের রাজনীতিতে ডেবিউ করলেন অভিনেতা। তবে এবার কংগ্রেসের হয়ে নয়, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের শিবসেনা পার্টির হাত ধরলেন। তাঁদের নেতৃত্বেই লোকসভা নির্বাচনে মুম্বই উত্তরের একই কেন্দ্র থেকে দাঁড়াতে চলেছেন গোবিন্দা। যেটা কিনা ভোট আবহের মধ্যে দেশের অন্যতম বিগেস্ট নিউজের মধ্যে একটি। শিবসেনাতে যোগদান করেই গোবিন্দা বলেন, 'আমি ১৪ বছরের দীর্ঘ বিরতির পর এখানে ফিরেছি। আমরা গত ২ বছরে মহারাষ্ট্রে যেমন অগ্রগতি দেখেছি তেমনি গত ১০ বছরেও একই রকম অগ্রগতি দেখেছি। আমরা এখন রাজ্যের সৌন্দর্যায়ন, শিল্প ও বৃদ্ধির দিকে মনোনিবেশ করব।' তবে ভোটে দাঁড়ানো মাত্রই একটি কথাই বারবার নজরে আসছে। তা হল গোবিন্দার সম্পত্তির পরিমাণ কত?

Advertisement

২০০৪ সালে নির্বাচন কমিশনে দায়ের করা একটি হলফনামা অনুযায়ী, গোবিন্দার সম্পত্তির পরিমাণ ১৫০ কোটি টাকারও বেশি। বলিউডের প্রথম সারির অন্যতম সুপারস্টার হলেন গোবিন্দা। তাঁর অভিনীত সিনেমার সংখ্যা প্রায় ৫০ টিরও বেশি। প্রতিটি সিনেমার জন্যে তিনি ৫ থেকে ৬ কোটি টাকা পারিশ্রমিক নিতেন। তাঁর বার্ষিক রোজগার ১২ কোটি টাকা। তবে তাঁর অভিনয় দর্শকদের দ্বারা দুর্দান্ত প্রশংসনীয়। এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে একাধিক মর্যাদাপূর্ণ পুরষ্কারও। তবে বর্তমানে গোবিন্দার সম্পত্তির পরিমাণ কত তা এখনই বলা সম্ভব হচ্ছে না। নির্বাচন কমিশনের কাছে তাঁর সম্পত্তির হলফনামা না পেশ করা পর্যন্ত সেই বিষয়টি এখনও নিশ্চিত নয়।

Advertisement
Tags :
Advertisement