For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঘুরছে আরশোলা, রুমে জঘন্য গন্ধ! মুম্বইয়ের পাঁচতারা হোটেলে বিপাকে রিকি কেজের

গতকাল, আমি দুপুর ২ টায় লন্ড্রিকে কল করেছি - কেউ আমার ঘরে লন্ড্রি নিতে আসেনি। আমি ৪৫ মিনিট অপেক্ষা করে হাল ছেড়ে দিলাম। তাই কোন লন্ড্রি করা হয়নি! আমি একের পর এক সমস্যায় পড়েছি হোটেলে বসবাস করে
04:18 PM Mar 16, 2024 IST | Sushmitaa
ঘুরছে আরশোলা  রুমে জঘন্য গন্ধ   মুম্বইয়ের পাঁচতারা হোটেলে বিপাকে রিকি কেজের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলের বাথরুমের ভয়ঙ্কর অভিজ্ঞতা সামনে আনলেন তিনবার গ্র্যামি বিজয়ী সুরকার রিকি কেজ। হোটেলের অপ্রশিক্ষিত কর্মীর ব্যবহার, আরশোলার উৎপাত, নোংরা টয়লেট ড্রেন দেখে তিনি রীতিমতো বিরক্ত হয়ে গিয়েছিলেন। এদিন মুম্বইয়ের হোটেলে বেদনাদায়ক অগ্নিপরীক্ষার কথা শেয়ার করলেন রিকি কেজ। তিনি লিখলেন, "বর্তমানে @stayatginger-এ অবস্থান করছি। মুম্বাইয়ের বিমানবন্দরের কাছেই হোটেল। ভেবেছিলাম @TataCompanies-এর একটি নো-ফ্রিলস বিজনেস হোটেলে থাকাটা ভালো হবে, কারণ আমি একজন টাটার বিশাল ভক্ত। কিন্তু দুর্ভাগ্যবশত, হোটেলে ঢোকার পর থেকেই অপ্রশিক্ষিত কর্মী, রুমে আরশোলা, ত্রুটিপূর্ণ প্লাম্বিং, লন্ড্রি পিকআপ, নোংরা টয়লেট ড্রেন, ইত্যাদির খপ্পরে পড়েছি। আমি সত্যিই আশাহত।"

Advertisement

তিনি হোটেল কক্ষের একটি ভিডিও ক্লিপও শেয়ার করেছেন। যেখানে আরশোলার উৎপাত স্পষ্ট ছিল। অথচ হোটেলকর্মীরা তাঁকে আশ্বাস দিয়েছিল যে, তাঁর রুম একেবারে পরিষ্কার। এছাড়াও রিকি কেজ আরও বলেন, “গতকাল, আমি দুপুর ২ টায় লন্ড্রিকে কল করেছি - কেউ আমার ঘরে লন্ড্রি নিতে আসেনি। আমি ৪৫ মিনিট অপেক্ষা করে হাল ছেড়ে দিলাম। তাই কোন লন্ড্রি করা হয়নি! আমি একের পর এক সমস্যায় পড়েছি হোটেলে বসবাস করে।"

Advertisement

রিকি কেজের পোস্টটি ভাইরাল হওয়া মাত্রই একজন নেটিজেন বলেন, "আদা বেছে নেওয়া খুব সাহসী। এমনকি সাধারণ লোকেরাও সেখানে পা রাখার সাহস করে না।" ওদিকে হোটেল কর্তৃপক্ষ রিকির পোস্টে সাড়া দিয়ে টুইট বলেন, "প্রিয় রিকি, আপনার থাকার আমাদের হোটেলে থাকার অসুবিধার জন্য আন্তরিক ক্ষমাপ্রার্থী। আমরা জরুরীভাবে বিষয়টি তদন্ত করছি। আপনার প্রতিক্রিয়া অমূল্য, এবং আমাদের দলের একজন সদস্য শীঘ্রই যোগাযোগ করবেন।"

Advertisement
Tags :
Advertisement