For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'গ্র্যামি'-তে সেলফি ঝড়! জয়ীদের সঙ্গে ছবি পোস্ট এ আর রহমানের

এতে শক্তির প্রতিষ্ঠাতা সদস্য, জাকিরের পাশাপাশি গিটারিস্ট জন ম্যাকলাফলিন, শঙ্কর বেহালা বাদক গণেশ রাজাগোপালন এবং পারকাশনবাদক সেলভাগনেশ বিনয়াক্রম রয়েছেন।
08:54 PM Feb 05, 2024 IST | Sushmitaa
 গ্র্যামি  তে সেলফি ঝড়  জয়ীদের সঙ্গে ছবি পোস্ট এ আর রহমানের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: 'গ্র্যামি' পুরস্কার অনুষ্ঠানে সেলফি তোলার ঢল। বর্তমানে নিজের বিশেষ মুহূর্ত বন্দী করার জন্যে একেবারে সহজ স্টেপ সেলফি তোলা। ৬৬ তম গ্র্যামি মঞ্চে ভারতের জয়জয়কার। ২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত তবলা বাদক জাকির হুসেন, গায়ক শঙ্কর মহাদেবন এবং ভি সেলভাগনেশের শক্তি ব্র্যান্ডের নির্মিত 'This Moment' অ্যালবাম Grammy জিতেছে। সুতরাং ভারতীয় গায়ক দের ফের জয়জয়কার। এদিন লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত Grammy মঞ্চে উপস্থিত ছিলেন, ভারতীয় সঙ্গীতশিল্পী এ আর রহমানও। তিনি এদিন ২০২৪ সালের গ্র্যামি পুরস্কার বিজয়ীদের সঙ্গে তথা তবলা বাদক জাকির হুসেন, গায়ক শঙ্কর মহাদেবন এবং ভি সেলভাগনেশের সঙ্গে আনন্দের একটি সেলফি শেয়ার করেছেন।

Advertisement

ইনস্টাগ্রামে গিয়ে, রহমান ইভেন্টে ক্লিক করা ছবি পোস্ট করেছেন। ক্যামেরার দিকে তাকিয়ে সবাইকে ব্যাপক উল্লসিত অবস্থায় দেখা গিয়েছে। অনুষ্ঠানে এ আর রহমান কালো ও সবুজ রঙের পোশাক পরেছিলেন। শঙ্করকে সবুজ পোশাকে দেখা গেলেও জাকির হুসেন ঐতিহ্যবাহী নীল পোশাক পরেছিলেন। এ আর রহমান পোস্টটির ক্যাপশনে লিখেছেন, "ভারতের জন্য গ্র্যামি বৃষ্টি হচ্ছে...অভিনন্দন গ্র্যামি বিজয়ীদের #ustadzakirhussain (3grammys) @shankar.mahadevan (প্রথম গ্র্যামি) @selvaganesh (প্রথম গ্র্যামি) (জাতীয় পতাকা এবং আগুনের ইমোজি)।" শক্তি, জাকির হুসেন এবং শঙ্কর মহাদেবনের সমন্বয়ে গঠিত একটি ফিউশন মিউজিক গ্রুপ, যেটি সেরা গ্লোবাল মিউজিক অ্যালবামের জন্য গ্র্যামি জিতেছে। এতে শক্তির প্রতিষ্ঠাতা সদস্য, জাকিরের পাশাপাশি গিটারিস্ট জন ম্যাকলাফলিন, শঙ্কর বেহালা বাদক গণেশ রাজাগোপালন এবং পারকাশনবাদক সেলভাগনেশ বিনয়াক্রম রয়েছেন।

Advertisement

শক্তির এই মোমেন্ট, ৪৫ বছরেরও বেশি সময়ের মধ্যে গ্রুপের প্রথম স্টুডিও অ্যালবাম। শঙ্কর, যিনি গণেশ এবং সেলভাগনেশের পাশাপাশি মঞ্চে নিয়েছিলেন, জন এবং জাকিরকে চিৎকার করেছিলেন। জন অনুষ্ঠানটি মিস করার সময়, জাকির মঞ্চের পিছনে ছিলেন কারণ তিনি আরেকটি গ্র্যামি জিতেছিলেন। জাকির ইভেন্টে আরও দুটি গ্র্যামি জিতেছেন: একটি পশতুর সেরা গ্লোবাল মিউজিক পারফরম্যান্সের জন্য এবং অন্যটি ভারতীয় বাঁশি বাদক রাকেশ চৌরাসিয়ার সঙ্গে ব্যাঞ্জো বাদক বেলা ফ্লেক এবং বেসিস্ট এডগার মেয়রের সঙ্গে অ্যাজ উই স্পিক'-এর জন্য সেরা সমসাময়িক যন্ত্রসঙ্গীত অ্যালবামের জন্য। এদিকে তিনবারের গ্র্যামি বিজয়ী রিকি কেজ, যিনি পুরষ্কার অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন, তিনি ২০২৪ কে গ্র্যামিতে ভারতের বছর বলে অভিহিত করেছেন।

Advertisement
Tags :
Advertisement