OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কলকাতায় লাইমলাইট ল্যাব গ্রোন ডায়মন্ডের গ্র্যান্ড স্টোর লঞ্চে আদা শর্মা

আমাদের প্রথম স্টোরের সাফল্যের পর, আমরা এখন কাঁকুড়গাছিতেও আমাদের গ্রাহকদের সর্বোত্তম পরিষেবা প্রদানের জন্য উন্মুখ।
10:39 PM Apr 17, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: মাত্র ১৫ মাসের ব্যবধানেই কলকাতায় নিজেদের দ্বিতীয় স্টোর খুলল ভারতের বৃহত্তম সিভিডি ডায়মন্ড জুয়েলারি ব্র্যান্ড লাইমলাইট ডায়মন্ডস। জায়গাটি 'The Heart Of Kolkata' কাঁকুড়গাছিতে। আর লাইমলাইটের নতুন স্টোরের লঞ্চ হল 'দ্য কেরালা স্টোরি' খ্যাত বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আদা শর্মার হাত ধরে। এই কারণে দিন কয়েক আগেই কলকাতায় আসেন অভিনেত্রী। বিতর্কিত হলেও 'দ্য কেরালা স্টোরি'-র হাত ধরেই লাইমলাইটে এসেছেন এই অভিনেত্রী।

যদিও বলিউড তারকাদের নানা কারণে কলকাতায় আসা চলছেই। দিন কয়েক আগেই কলকাতা থেকে ঘুরে গেলেন কাজল, কার্তিক আরিয়ানরা। এবার এলেন আদা। কাঁকুড়গাছিতে অবস্থিত এই ৫০০ বর্গফুট স্টোরটি লাইমলাইটের যাত্রায় আরেকটি উল্লেখযোগ্য মাইলফলক উপস্থাপন করল। গত দুই বছরে, ব্র্যান্ডটি মুম্বই, কলকাতা, দিল্লি, জয়পুর-সহ ২৫ টিরও বেশি শহর জুড়ে ১০ টির বেশি স্টোর এবং ৪০ টিরও বেশি শপ-ইন-শপ তৈরি করেছে। যেগুলি অবস্থিত বারাণসী, হায়দ্রাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই ইত্যাদি জায়গায়। এখানে সলিটায়ার নেকলেস, ব্রেসলেট এবং কানের দলের সব ঐতিহ্যবাহী সূক্ষ্ম গহনার নিখুঁত মিশ্রণ রয়েছে। ব্র্যান্ডের গ্রাহক পরিষেবাগুলির মধ্যে রয়েছে ডিজাইন কাস্টমাইজেশন, লাইফটাইম বাইব্যাক এবং ১০০% এক্সচেঞ্জ গ্যারান্টি যুক্ত।

এদিন লাল পোশাকে এক্কেবারে পুতুল সমান দেখাচ্ছিল আদাকে। এদিন লাইমলাইট ডায়মন্ডসের প্রতিষ্ঠাতা তথা এমডি পূজা শেঠ মাধবন বলেন, "ফোরাম মলে আমাদের প্রথম স্টোরে গ্রাহকদের এমন একটি দুর্দান্ত প্রতিক্রিয়া পাওয়ায় আমি আনন্দিত৷ ব্র্যান্ডের প্রতি তাদের আস্থাকে আরও যাচাই করতে আমরা বিশ্বাস করি যে কাঁকুড়গাছি স্টোরটি শহরে আমাদের উপস্থিতি আরও শক্তিশালী করবে।" লাইমলাইটের আঞ্চলিক অংশীদার, জ্যাশ জুয়েলার্সের জনাব পঙ্কজ জালান বলেছেন, “এটি কলকাতার লাইমলাইট ডায়মন্ডসের সঙ্গে আমাদের দ্বিতীয় অংশীদারিত্ব। আমাদের প্রথম স্টোরের সাফল্যের পর, আমরা এখন কাঁকুড়গাছিতেও আমাদের গ্রাহকদের সর্বোত্তম পরিষেবা প্রদানের জন্য উন্মুখ।  আমরা আগামী বছরের মধ্যে পূর্ব ভারতে ১০ টি নতুন স্টোর খোলার পরিকল্পনা করছি।” ব্র্যান্ডের আউটলেট উদ্বোধন করে আদা শর্মা বলেন, “আমি স্টোরের উত্থিত হীরার ধারণার প্রতি মুগ্ধ।  এগুলি ভারতে তৈরি এবং আমি মনে করি প্রতিটি ভারতীয় মহিলা এই হীরা পরার জন্য গর্বিত হবেন। সত্যিই এটি একটি বড় এবং সাহসী আপগ্রেড৷ আমি লাইমলাইট টিমকে কলকাতায় এই ধারণা নিয়ে আসার জন্য অভিনন্দন জানাই এবং তাদের শুভকামনা জানাই।" উল্লেখ্য, লাইমলাইট জাতীয়ভাবে ৮০ কোটির বেশি বিক্রির রেকর্ড করেছে, যা গত বছরের তুলনায় ২৩০% বেশি।

Tags :
Adah sharma
Next Article