For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

স্বর্গীয় ঋষি কাপুরের কোলে নাতনি রাহা, ছবি শেয়ার করে চমকে দিলেন দিদারা

কেউ রাহা কাপুরকে তাঁর প্রপৌত্র রাজ কাপুর এবং দাদা ঋষি কাপুরের সঙ্গে তুলনা করা হয়েছিল। তবে এবার দাদা ঋষি কাপুরের কোলে রাহা কাপুর কে তুলে দিলেন একজন ফ্যান।
04:30 PM Feb 11, 2024 IST | Sushmitaa
স্বর্গীয় ঋষি কাপুরের কোলে নাতনি রাহা  ছবি শেয়ার করে চমকে দিলেন দিদারা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সে কী কাণ্ড! স্বর্গ থেকে এসে নাতনির সঙ্গে দেখা করলেন কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর। ২০২০ সালে ৩০ এপ্রিল দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের পর মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে মারা যান কিংবদন্তি বলিউড অভিনেতা ঋষি কাপুর। তাঁর মৃত্যুতে এখনও শোকস্তব্ধ বলিউড। সত্তর-আশি দশকের বলিউডের প্রথম সারির অভিনেতা ছিলেন ঋষি কাপুর। যাই হোক, খুব শখ করেছিলেন একমাত্র ছেলে তথা অভিনেতা রণবীর কাপুরের বিয়েটা তিনি দেখে যাবেন, কিন্তু ভগবান অনেক আগেই তাঁকে ডেকে নিল।

Advertisement

ছেলের বিয়ে দেখে যেতে পারলেন না। তাঁর মৃত্যুর ২ বছর পর ২০২২ সালের রণবীর কাপুর এবং আলিয়া ভাট বিয়ে করেন। তবে তাঁদের হঠকারী বিয়ের সিদ্ধান্তে খানিকটা অবাকই হয়ে গিয়েছিলেন সবাই! অবশ্য আলিয়া বিয়ের দুই মাস পর প্রেগনেন্সি ঘোষণার পরে হিসেব মিলে যায়। অর্থাৎ অন্তঃসত্ত্বা হয়েই আলিয়া তড়িঘড়ি বিবাহ সারেন। ২০২২ সালের ৬ নভেম্বর কন্যা রাহার জন্ম দেন আলিয়া ভাট। মেয়েকে ১ বছর পর ২০২৩ সালের ২৫ ডিসেম্বর সর্বসমক্ষে আনেন। যাই হোক, সুতরাং এটা পরিষ্কার যে, দাদু ঋষি কাপুরের মৃত্যুর অনেক পরেই রাহার জন্ম হয়েছে। কিন্তু এটা হল কী করে যে, জীবিত ঋষি কাপুরের কোলে রাহা, এটা কী করে সম্ভব! তবে রাহাকে একবারই মিডিয়ার সামনে এনে ছিলেন রণবীর-আলিয়া। যেদিন রাহা কাপুরের সঙ্গে বিশ্বকে পরিচয় করিয়ে দিয়েছিলেন রালিয়া জুটি, সেদিন ভক্তরা রাহার আরাধ্যতায় রীতিমতো বিস্মিত হয়েছিলেন। কেউ রাহা কাপুরকে তাঁর প্রপৌত্র রাজ কাপুর এবং দাদা ঋষি কাপুরের সঙ্গে তুলনা করা হয়েছিল। তবে এবার দাদা ঋষি কাপুরের কোলে রাহা কাপুর কে তুলে দিলেন একজন ফ্যান।

Advertisement

আধুনিক প্রযুক্তির মাধ্যমে ওই ভক্ত প্রয়াত দাদুর কোলে রাহাকে এডিট করেছেন। যা দেখে দাদি নিতু কাপুর ও সোনি রাজদান আবেগপ্রবণ হয়ে পড়েছেন। সোনি রাজদান এবং নীতু কাপুর তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেছেন। তারা রাহা এবং ঋষি কাপুরকে একত্রিত করে এমন একটি আরাধ্য ছবি তৈরি করার জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। সোনি রাজদান লিখেছেন, "এটি একটি দুর্দান্ত সম্পাদনা, ধন্যবাদ"। নীতু ছবিটিকে শুধু আরাধ্য বলেছেন। করণ জোহর বলেছেন যে, রাহাকে একটি AI-উৎপন্ন শিশুর মতো দেখাচ্ছে কারণ সে খুব সুন্দর। যাই হোক, আলিয়া তাঁর মেয়েকে ভবিষ্যতে অভিনেত্রী নয়, বিজ্ঞানী বানাতে চান।

Advertisement
Tags :
Advertisement