For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাবড়ার নিখোঁজ তিন ছাত্রীকে শান্তিপুর থেকে উদ্ধার করল পুলিশ

03:34 PM Dec 06, 2023 IST | Subrata Roy
হাবড়ার  নিখোঁজ তিন ছাত্রীকে শান্তিপুর থেকে উদ্ধার করল পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,হাবড়া: উত্তর ২৪ পরগনা জেলার হাবড়ার কামিনী কুমার গার্লস হাই স্কুলের নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার হল নদীয়ার শান্তিপুর থানা(Shantipur P.S.) এলাকা থেকে।তারা শান্তিপুরের রাস দেখার জন্য বেরিয়েছিল বলে প্রাথমিকভাবে পুলিশকে জানিয়েছে। পাঁচদিনের মাথায় তাদের উদ্ধার করল হাবরা ও অশোকনগর থানার পুলিশ। পরীক্ষা না দিয়ে শুধুমাত্র রাস দেখার জন্যই কি বেরিয়েছিল ঐ তিন কিশোরী ? তা নিয়েই উঠছে প্রশ্ন ।এবিষয়ে শান্তিপুরের এক যুবক তাদের সহযোগিতা করেছিল বলে তাকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে ধৃতের নাম রাকেশ রায়(Rakesh Roy)। তাকে বুধবার পেশ করা হয় বারাসত আদালতে।অষ্টম শ্রেণীর তিন ছাত্রী পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ হয়। চার দিনেও মেলে না খোঁজ। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় হাবড়া এলাকায়। নিখোঁজ ছাত্রীরা হল মাম গাইন (১৩), সিমরন প্রজাপতি (১৪) ও স্নেহা দেবনাথ (১৪)। প্রত্যেকেই হাবড়া কামিনী কুমার গার্লস হাই স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী।

Advertisement

প্রত্যেকেই চলতি মাসের ১ ডিসেম্বর স্কুলে পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে বের হয়। তবে তারা পরীক্ষা দেয়নি এবং আশ্চর্যজনকভাবে উধাও হয়ে যায়। স্নেহার বাড়ি অশোকনগর থানা এলাকায়, মাম ও সিমরনের বাড়ি হাবড়ায়। পরিবার প্রশাসনের দ্বারস্থ হয়েছিলেন। পুলিশ তদন্তে নেমে মোবাইল ট্র্যাক করে তিন ছাত্রীকে উদ্ধার করতে সক্ষম হয়, মঙ্গলবার রাতে হাবড়া থানা(Habra P.S.) নিয়ে আসে,পরিবারের পক্ষ থেকে প্রশাসনের ধন্যবাদ জানান। পরিবারের কাছ থেকে জানা যায় রাস মেলা উপলক্ষে বেরিয়েছিল ৩ বান্ধবী । পথ ভুলে যাওয়ার কারণে ফিরতে পারেনি বাড়িতে। এমনই কথা জানা গেল এক ছাত্রী বাবার কাছ থেকে। পুলিশ গোটা বিষয়টি খতিয়ে দেখছে।

Advertisement
Tags :
Advertisement