For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হলদিয়াতে ছেলেকে খুনের অভিযোগ সৎমা ও বাবার বিরুদ্ধে

08:58 PM Feb 05, 2024 IST | Subrata Roy
হলদিয়াতে ছেলেকে খুনের অভিযোগ সৎমা ও বাবার বিরুদ্ধে
Advertisement

নিজস্ব প্রতিনিধি, হলদিয়া ও বারাসত: ছেলেকে খুনের অভিযোগ সৎমা ও বাবার বিরুদ্ধে ।হলদিয়ার দুর্গাচক থানা এলাকায় ভাগ্যবন্তপুরে রবিবার এমন খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো দিনভর । মৃত যুবকের নাম শেখ সাহিক রহমান (২২)। নিজের সম্পত্তি থেকে বঞ্চিত করতে প্রথম পক্ষের স্ত্রীর একমাত্র ছেলেকে খুন করার অভিযোগ উঠল বাবা ও সৎমার বিরুদ্ধে । রুমের মধ্যে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার করা হয় মৃতদেহ ।এই মর্মে হলদিয়ার দুর্গাচক থানায়(Durgachak P.S.) একটি এফ আই আর দায়ের হয়েছে । মৃতদেহ উদ্ধার করতে গিয়ে পুলিশের সঙ্গে গ্রামবাসীদের বচসা বাধে।অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ।

Advertisement

হলদিয়া মহকুমা হাসপাতালে(Haldia Hospital) তার ময়না তদন্ত হয় । ঘটনার পর থেকে অভিযুক্তরা সবাই পলাতক । সোমবার পুলিশ তদন্ত করে ইতিমধ্যে একজনকে বাবা শেখ মোহাম্মদ শরীফ ওরফে বাপিকে গ্রেফতার করে । বাকিদের খোঁজে তল্লাশি অভিযান চলছে। অন্যদিকে, উত্তর ২৪ পরগনা জেলার বারাসত পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের বিধান পার্ক এলাকায় এক মহিলাকে মারধোর করে তালা বন্ধ করে ঘরে আটকে রাখার অভিযোগ উঠল বাড়িওয়ালার বিরুদ্ধে। তার অপরাধ দীর্ঘ ৩২ বছর এই বাড়িতেই ভাড়া থাকার পরে মালিক উঠে যেতে বললে, ছমাস সময় চেয়েছিল এই মহিলা ।যে কারণেই তাকে মারধোর করে তালা বন্ধ করা হয়েছে বলে অভিযোগ মহিলার। শুধু তাই নয়, প্রতিবেশীরা জানাচ্ছে, মহিলার সাথে বিভিন্ন সময় বিভিন্ন রকম ভাবে অত্যাচার চালানো হয়েছে।

Advertisement

কখনো বাড়ির বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে ।কখনো তো দরজার সামনে গাথনি করে দেওয়া হয়েছে ।শুধু তাই নয়, পাশাপাশি থানায় মিথ্যে মামলা দিয়েও তাকে জেল খাটানো হয়েছে বলে অভিযোগ। এই ভাড়াটিয়া মহিলাকে তুলতে বহিরাগত গুন্ডাদের নিয়ে এসে মারধর করা হয়েছে বলেও জানিয়েছেন প্রতিবেশীরা। এরপরেই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বারাসত থানার(Barasat P.S.) পুলিশ। এরপরেই অভিযুক্ত বাড়িওয়ালা রানু মল্লিক এর সাথে কথা বলে পুলিশ। তিনি তালা খুলতে না চাইলে তালা ভেঙে মহিলাকে উদ্ধার করে বারাসত থানায় নিয়ে আসে পুলিশ । গোটা বিষয় তদন্ত করে দেখছে পুলিশ ।

Advertisement
Tags :
Advertisement