For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

Happy Father’s Day : বাবাকে খুশি করতে কী উপহার দেবেন ?

09:30 AM Jun 14, 2024 IST | Reshmi Khatun
happy father’s day   বাবাকে খুশি করতে কী উপহার দেবেন
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি :  আমাদের বেস্ট ফ্রেন্ডের চেয়ে কম যায় না বাবা। সন্তানের কখন কি প্রয়োজন দিন শেষে তা ঠিকই এনে দেয়। নিজের স্বার্থের কথা দুবারও ভাবে না একজন বাবা। তিনি এমন একজন ব্যক্তি, যিনি কঠিন চাপ সামলেও সন্তানদের আগলে রাখেন ভালোবাসায়। তাঁর ভালোবাসাটা কিছুটা সুপ্ত। কিন্তু এই ভালবাসা গভীর ভালবাসা। দিন শেষে তোমার আমার খেয়াল রাখতে ভুল করে না একজন বাবা।

Advertisement

১৬ই জুন রবিবার ২০২৪, পালিত হতে চলেছে পিতৃ দিবস। বাবার সঙ্গে কি মনোমালিন্য হয়েছে তাহলে তা শীর্ঘ্রই মিটিয়ে ফেলুন। জেনে নিন পিতৃ দিবসে কোন উপহারে বাবার মন জয় করবেন।

Advertisement

ঘড়ি :  পিতৃদিবসে বাবাকে একখানা সুন্দর পছন্দসই ঘড়ি দিতে পারেন। এতে বাবা খুশিই হবেন। এই ঘড়ি সবসময় নিজের কাছে রাখতে পারবেন। আর আপনার কথা মনে পড়বে। তাই দেরি না করে ঝট করে ঘড়ি কিনে সারপ্রাইজ হিসেবে দিতে পারেন।

থার্মাল জলের বোতল : এই গরমে বাবাকে থার্মাল জলের বোতল উপহার হিসেবে দিতেই পারেন। এতে জল ঠান্ডা থাকবে। বাবাকে বাইরে যেতেই হয়, সেইসময় দারুণ কাজে আসবে বোতলটি।

লাঞ্চ বক্স : বাবারা একটু বেশি স্বাস্থ্য সচেতন হয়। সবসময় বাইরের খাবার পছন্দ করে না। তাই ঘরোয়া খাবার নিয়ে যাবার জন্য একটা লাঞ্চ বক্স দিতে পারেন।

জুতো :  সুস্বাস্থ্যের জন্য সকালে প্রতিদিন হাঁটতে যাওয়া বাবাকে জুতো কিনে দিতে পারেন। টেকসই হয় এমন জুতো বাবাকে কিনে দিতে পারেন।

এছাড়াও অফিস ব্যাগ, পারফিউম, ছবির ফ্রেম উপহার হিসেবে দিলে মন্দ হয় না।

Advertisement
Tags :
Advertisement