OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হার্দিক পাণ্ড্যকে ১২ লক্ষ টাকা জরিমানা বিসিসিআইয়ের

10:52 AM Apr 19, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, মুম্বই: পঞ্জাব কিংসকে হারানোর পরেই বড়সড় শাস্তির মুখে পড়তে হল মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক হার্দিক পাণ্ড্যকে। স্লো ওভার রেটের জন্য তাঁকে ১২ লক্ষ টাকা জরিমানা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই সঙ্গে সতর্কও করে দেওয়া হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ককে। একাধিকবার এই ধরনের অপরাধ করল গোটা প্রতিযোগিতা থেকে নিষিদ্ধও হতে পারেন তিনি।

আইপিএলের নিয়ম অনুযায়ী, দেড় ঘন্টার মধ্যেই ২০ ওভার শেষ করতে হবে। আর খেলা শুরুর প্রথম এক ঘন্টার মধ্যে ১৪ ওভার বল করতে হবে। কিন্তু গতকাল বৃহস্পতিবার মোহালি স্টেডিয়ামে পঞ্জাব কিংসের বিরুদ্ধে নির্ধারিত সময়ের মধ্যে ২০ ওভার বল করতে পারেননি মুম্বইয়ের বোলাররা। ফলে আচরণ বিধি ভঙ্গের দায়ে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ককে শাস্তি দিয়েছে আইপিএলের পরিচসালন সমিতি। উল্লেখ্য, গত ১৬ এপ্রিল মঙ্গলবার ইডেন গার্ডেন্সে রাজস্থান রয়্যালসের কাছে হেরে যাওয়ার পরে বড় সড় শাস্তির মুখে পড়তে হয়েছিল কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ারকেও। তাঁকেও স্লো ওভার রেটের জন্য ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছিল।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে পঞ্জাব কিংসের বিরুদ্ধে কষ্টার্জিত জয় পেয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। প্রথমে ব্যাট করে সূর্যকুমার যাদব ও তিলক ভার্মার দাপটে সাত উইকেট হারিয়ে ১৯২ রান তুলেছিল মুম্বই। জবাবে ব্যাট করতে নেমে ১৪ রানে ৪ উইকেট হারিয়েছিল পঞ্জাব কিংস। কিন্তু শেষের দিকে শশাঙ্ক সিং ও আশুতোষ শর্মার দুরন্ত লড়াইয়ে দুর্দান্তভাবে ম্যাচে ফিরে এসেছিল পঞ্জাব কিংস। শেষ পর্যন্ত অবশ্য ৯ রানে হার মানতে হয়েছিল স্যাম কারেনের দলকে।

 

Tags :
BCCIHardik Pandya Slapped With Hefty FineIPL 2024PBKS VS MI
Next Article