For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

গ্রামে বেআইনি মদের ঠেক বন্ধের দাবিতে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ মহিলাদের

05:38 PM Jun 16, 2024 IST | Subrata Roy
গ্রামে বেআইনি মদের ঠেক বন্ধের দাবিতে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ মহিলাদের
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মালদা: গ্রামে বেআইনি মদের ঠেক বন্ধের দাবিতে রাজ্য সড়ক অবরোধ করে দফায় দফায় বিক্ষোভ মহিলাদের।প্রতিবাদ করতে গিয়ে এক মদ কারবারির হাতে নিগ্রহের অভিযোগ মহিলাদের।ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে মালদহের হরিশ্চন্দ্রপুর থানার(Harishchandrapur P.S.) তিলডাঙ্গি গ্রামে।ভালুকাগামী রাজ্য সড়ক(State High Way) অবরোধ করে দুই ঘণ্টা ধরে চলে বিক্ষোভ।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। এরপর পুলিশের আশ্বাসে মহিলারা বিক্ষোভ তুলে নেন।এরপর এক বেআইনি মদ বিক্রেতাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ ।

Advertisement

অভিযোগ,গ্রামে চায়ের দোকান থেকে শুরু করে পানের দোকানের আড়ালে রমরমিয়ে চলছে মদের কেনা-বেচা।বাড়ির পুরুষরা মদের প্রতি অনেক বেশি আসক্ত হয়ে পড়ছে। মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে পরিবারের সদস্যদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়ছে তারা।এতে গ্রামের পরিবেশ নষ্ট হয়ে যাচ্ছে।অসাধু কারবারীদের গ্রামের মধ্যে মদ বিক্রি করতে বারণ করা হলেও তারা কোন‌ও কথা শুনছে না।অপরদিকে সন্ধ্যা হতেই বাইরে থেকে গ্রামে মদের ঠেকে মদ পান করতে আসছে অনেকে।এর ফলে এলাকায় অসম্ভব হারে বেড়ে গিয়েছে মদ্যপ ব্যক্তিদের উপদ্রব ও চুরির ঘটনা বৃদ্ধি পাচ্ছে।

Advertisement

দিনের আলোতে বাড়ির উঠোন থেকে চুরি হয়ে যাচ্ছে বাইক ও সাইকেল।রাতের অন্ধকারে মদ্যপ ব্যক্তিদের অত্যাচার ও অভব্য আচরণ ধেয়ে আসছে এলাকার মহিলাদের উপর।এলাকা নেশার আখড়া হয়ে যাওয়ায় ছোট ছোট শিশুরাও বিপথে চালিত হচ্ছে।মহিলারা ভয়ে সন্ধ্যার সময় বাড়ির বাইরে কোন কাজে যেতে পারছে না।স্কুল কলেজের ছাত্রীরা(College Student) রাস্তা দিয়ে যেতে ভয় পাচ্ছে। এই পরিবেশ পরিবর্তন করতে হবে এই দাবি তুলে রবিবার হয়ে এলাকায় আন্দোলনে নামেন গ্রামের মহিলারা।

Advertisement
Tags :
Advertisement