OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হরিশচন্দ্রপুরে ১০০ গ্রাম ব্রাউন সুগার সহ ৩ জন গ্রেফতার, সাত দিনের পুলিশ হেফাজত

06:35 PM Jun 23, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,হরিশচন্দ্রপুর: গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে ১০০ গ্রাম ব্রাউন সুগার সহ ৩ জনকে গ্রেপ্তার করল হরিশচন্দ্রপুর থানার।ফের বড়সড় সাফল্য হরিশ্চন্দ্রপুর থানার পুলিশের। শনিবার দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে হরিশ্চন্দ্রপুর থানার(Harishchandrapur P.S.) অন্তর্গত ভবানীপুর ব্রিজে তাদেরকে সন্দেহজনক হলে আটক করে পুলিশ।তারপরে তাদের জিজ্ঞাসাবাদ করলে তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ১০০ গ্রাম ব্রাউন সুগার।ধৃতদের নাম,অমিত সাহো,খোকন দাস,ও রাবজান তাদের প্রত্যেকেরই বাড়ি বিহারের বারসই এলাকায়।ধৃতদের জিজ্ঞাসাবাদের পর।সাত দিনের হেফাজত চেয়ে ধৃতদের রবিবার দিন চাঁচল মহাকুমা আদালতে পেশ করা হয়।

অন্যদিকে,নিট থেকে নেট এমনকি পরীক্ষা শুরুর একদিন আগে শনিবার কেন্দ্র সরকার বাতিল করেছে স্নাতকোত্তর স্তরের ডাক্তারির প্রবেশিকা পরীক্ষা নিট পিজি ও। সরাসরি না বললেও এক্ষেত্রেও অন্য দুটি পরীক্ষার মতো প্রশ্ন ফাঁসের ইঙ্গিত রয়েছে শিক্ষা মন্ত্রকের বাতিল বিজ্ঞপ্তিতে। কেন বারবার পরীক্ষার আগে বাতিল হচ্ছে পরীক্ষা। এই প্রশ্ন তুলছে সব রাজনৈতিক দলই। রবিবার বহরমপুর কলেজ(Baharampur College) থেকে টেক্সটাইল কলেজ মোড় পর্যন্ত প্রতিবাদ মিছিল করে তৃণমূল ছাত্র পরিষদ। মিছিল শেষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের কুশপুত্তলিকা পোড়ান হয় । মিছিলে নেতৃত্ব দেন ছাত্র পরিষদের রাজ্য নেতা ভীষ্মদেব কর্মকার।

এদিকে,স্ত্রীকে খুন করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে । চাপড়া থানার পিঁপড়া গাছি গ্রামে গৃহবধূকে পিটিয়ে খুন করে গলায় ফাঁস দিয়ে ঘরের ভিতরে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে।বাসিন্দারা ওই গৃহবধূকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে চাপড়া গ্রামীণ হাসপাতালে(Chapra Hospital) নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে জানায়। মৃত গৃহবধুর নাম লক্ষ্মী দাস বয়স আনুমানিক ২৬ বছর। শনিবার সকালে স্বামী-স্ত্রী দুজনের মধ্যে অশান্তি হয় তারপরেই লক্ষ্মী দাসকে মারধর করে ওই গৃহবধূর স্বামী।খবর পেয়ে ঘটনাস্থলে চাপড়া থানার(Chapra P.S.) পুলিশ গিয়ে মৃত গৃহবধূ স্বামী রতন দাসকে আটক করে চাপড়া পুলিশ।মৃতের বাবা অর্জুন দাসের দাবি, তার মেয়েকে মারধর করে তারপরে ঘরের ভিতরে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখা হয়ে। গ্রামবাসীর মুখ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে দেখি আমার মেয়ে মৃত অবস্থায় পড়ে রয়েছে।পুলিশ মৃতদেহ উদ্ধার করেছে এবং ঘটনার তদন্ত শুরু করেছে।

Tags :
Baharampur TMC RallyHarishchandrapur Brown Sugar
Next Article