For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হরিশ্চন্দ্রপুরে রাস্তার শিলান্যাসকে কেন্দ্র করে সংঘর্ষে আহত বিডিও

08:07 PM Mar 02, 2024 IST | Subrata Roy
হরিশ্চন্দ্রপুরে রাস্তার শিলান্যাসকে কেন্দ্র করে সংঘর্ষে আহত বিডিও
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মালদা: কে করবে রাস্তার শিল্যানাস? এই নিয়ে বাম কংগ্রেস জোটের কর্মী সমর্থকদের আক্রমণ তৃণমূল কর্মী সমর্থকদের ওপর ।হাতাহাতিকে কেন্দ্র করে ধুন্দুমার পরিস্থিতি। সেই পরিস্থিতির মাঝেই দুই পক্ষকে শান্ত করতে গিয়ে হাত কাটল বিডিওর। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে আইসির নেতৃত্বে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী যায়। একে অপরের বিরুদ্ধে বিডিওকে(BDO) হেনস্থার অভিযোগ তুলছে দুই পক্ষই। সমগ্র ঘটনায় ব্যাপক চাঞ্চল্য।স্থগিত থাকলো রাস্তার শিল্যানাস।লোকসভার প্রাক্কালে উত্তপ্ত রাজনীতির ময়দান।

Advertisement

মালদা জেলার হরিশ্চন্দ্রপুর(Harishchandrapur) ১ নম্বর ব্লকের বরুই গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বিদ্যানন্দপুরে পথশ্রী প্রকল্পের আওতায় ১০ লক্ষ টাকা বরাদ্দকৃত অর্থে ২৬০ মিটার রাস্তা ঢালাইয়ের অনুষ্ঠান ছিল শনিবার। একদিকে তৃণমূলের পক্ষ থেকে রাস্তা উদ্বোধনের জন্য যান জেলা পরিষদের কৃষি কর্মাধক্ষ্য রবিউল ইসলাম, জেলা পরিষদ সদস্যা মর্জিনা খাতুন সহ অঞ্চল তৃনমূলের সভাপতি এবং নেতা-কর্মীরা। হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক পঞ্চায়েত সমিতি এবং বরুই গ্রাম পঞ্চায়েত রয়েছে কংগ্রেস সিপিএম জোটের দখলে। যার ফলে উদ্বোধন নিয়ে শুরু হয় তরজা। অন্যদিকে, কংগ্রেস সিপিএম জোটের পক্ষ থেকে রাস্তা উদ্বোধনের জন্য আসেন পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি আবু তাহের সহ স্থানীয় নেতা কর্মীরা। আধিকারিক হিসেবে উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের বিডিও সৌমেন মন্ডলও।

Advertisement

কে করবে উদ্বোধন এই নিয়ে তৃণমূলের সঙ্গে জোটের বচসা শুরু হয়। বচসা থেকে হাতাহাতি এবং ধস্তাধস্তি।কার্যত রণক্ষেত্র হয়ে উঠে পরিস্থিতি।বিডিও সেই পরিস্থিতির সামাল দেওয়ার চেষ্টা করলে তার হাত কেটে যায়।পরবর্তীতে হরিশ্চন্দ্রপুর থানার আইসি দেবদূত গাজমেরের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তৃণমূলের দাবি এই পথশ্রী প্রকল্পের রাস্তা মুখ্যমন্ত্রীর(CM) কাজ।তাই তাদের জন-প্রতিনিধি এবং নেতৃত্বরা উদ্বোধনে গেছিলেন।এখানে পঞ্চায়েত বা পঞ্চায়েত সমিতির কোন ভূমিকা নেই। তৃণমূলের আরোও অভিযোগ জোটের নেতা-কর্মীরা বিডিও কে হেনস্থা করেছে।পাল্টা তৃণমূলের দিকে অভিযোগের আঙুল জোটের।সমগ্র ঘটনায় তুঙ্গে রাজনৈতিক চাপানোতোর।

Advertisement
Tags :
Advertisement