OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দশম শ্রেণীর ছাত্রীকে কটুক্তি, প্রতিবাদ করায় পরিবারের ওপর হামলা

10:13 PM Jan 17, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা: পাড়ার কলে জল নিতে গিয়ে দশম শ্রেণীর ছাত্রীকে উতক্ত্য এবং কটুক্তি করার অভিযোগ প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। প্রতিবাদ করতে গিয়ে আক্রান্ত তরুণীর পরিবারের লোকেরা, মামার হাতে হাঁসুয়ার কোপ মারার অভিযোগ, থানায় লিখিত অভিযোগ দায়ের। পুলিশ সূত্রে খবর,সন্ধ্যে বেলা পাড়ার কলে জল নিতে যাওয়ার সময় দশম শ্রেণীর এক ছাত্রীকে কটুক্তি এবং উতক্ত্য করার অভিযোগ প্রতিবেশী এক সমাজ বিরোধী যুবকের বিরুদ্ধে।প্রতিবাদ করতে গিয়ে অভিযুক্ত এবং তার পরিবারের হাতে আক্রান্ত ওই ছাত্রীর পরিবারের লোকেরা।ছাত্রীর মামার হাতে হাঁসুয়ার(Hasua) কোপ মারার অভিযোগ। সমগ্র ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে থানায় লিখিত অভিযোগ দায়ের।মালদার হরিশ্চন্দ্রপুর থানার(Harishchandrapur P.S.) তুলসীহাটা গ্রাম পঞ্চায়েতের ছত্রক গ্রামের ঘটনা।ওই গ্রামেরই এক দশম শ্রেণীর ছাত্রী মঙ্গলবার সন্ধ্যায় পাড়ার কলে জল নিতে যাচ্ছিল।

অভিযোগ সেই সময় প্রতিবেশী জয়ন্ত শর্মা(Jayanta Sharma) নামে এক যুবক তরুণীকে কটূক্তি করে উতক্ত্য করে।তরুণী তার পরিবারের লোকেদের সমস্ত ঘটনা জানালে পরিবারের লোকেরা অভিযুক্ত যুবকের বাড়িতে যায় প্রতিবাদ জানাতে।অভিযোগ সেই সময় ওই যুবক এবং তার পরিবারের লোকেরা তরুণীর মামা-মামী এবং মাকে মারধর করে।এমনকি তার মামার হাতে হাঁসুয়ার কোপ মারে বলেও অভিযোগ।তরুণির পরিবারের পক্ষ থেকে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।এলাকাবাসীর অভিযোগ ওই যুবক এলাকায় দীর্ঘদিন মস্তানি করে।এর আগেও ওই তরুণী সহ এলাকার অনেক মেয়েদের কটুক্তি করেছে।অভিযুক্ত যুবকের শাস্তির দাবি জানিয়েছে এলাকার মানুষ।

তরুণীর মামা বলেন, আমার ভাগ্নিকে কটুক্তি করেছিল, কু-প্রস্তাব দিয়েছিল। আমরা ওর বাড়িতে বলতে গেলে আমাদের মারধর করে। আমার স্ত্রীর হাতে আঘাত লেগেছে।আমার হাতে হাঁসুয়ার কোপ মেরেছে।স্থানীয় বাসিন্দা জানান, ওই যুবক এর আগেও এই ধরনের ঘটনা ঘটিয়েছে। মাঝে মাঝে এলাকার মেয়েদের কটুক্তি করে। এদিন প্রতিবাদ করতে গেলে এই অবস্থা। আমরা চাইছি পুলিশের উপযুক্ত পদক্ষেপ নিক।

Tags :
Harishchandrapur IncidentHarishchandrapur Student Hackle
Next Article