OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শেখ শাহজাহানের বিরুদ্ধে হাড়োয়াতে বিক্ষোভ মাছের এজেন্টদের

09:23 PM Jan 29, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,হাড়োয়া ও মালদা: শেখ শাহজাহানের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এর অভিযোগ তুলে বিক্ষোভ।কলকাতা বাসন্তী হাইওয়ে সংলগ্ন হাড়োয়ার ঘোষপুর এলাকায় একটি মাছের কোম্পানিতে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে এজেন্টরা চিংড়ি জাতীয় মাছ সরবরাহ করত। গত ২০১৮ সালে আগস্ট মাসে পর থেকে ওই মাছের কোম্পানি এজেন্টদের টাকা দেওয়া বন্ধ করে দেয়। তখন সমস্ত এজেন্টরা এই মাছের কোম্পানির সঙ্গে মিটিং করে। সেই মিটিংয়েও উপস্থিত ছিলেন সন্দেশখালীর(Sandeshkhali) পলাতক অভিযুক্ত তৃণমূল নেতা শেখ শাহজাহান।

তিনিও এই মাছের কোম্পানির একজন এজেন্ট হিসেবে ছিলেন। সেই মিটিং এর সিদ্ধান্ত হয়েছিল কোম্পানিতে মজুদ করে রাখা মাছ সমস্ত বিক্রয় করে এজেন্টের টাকা দেওয়া হবে। সেই মতো শেখ শাহাজাহান কোম্পানিতে থাকা সমস্ত মাছ নিয়ে অন্য কোম্পানিতে বিক্রি করে দেয়। আর সেই টাকা অন্যান্য এজেন্টদের না দিয়ে নিজেই আত্মসাৎ করে নেয়। আনুমানিক প্রায় পাঁচ কোটি টাকা অন্য এজেন্টদের টাকা আত্মসাৎ করে নেয় ওই তৃণমূল নেতা শেখ শাহজাহান(Sk.Sahazahan)। এমনটাই অভিযোগ তুলে ও ওই টাকা ফেরত এর দাবিতে সোমবার ওই কোম্পানির সামনে বিক্ষোভ দেখান এজেন্টরা। তাদের দাবি তারা তাদের বকেয়া টাকা না পেলে শেখ শাহজাহানের বিরুদ্ধে আইনের দ্বারস্থ হবেন। সোমবার তারা ওই কোম্পানির গেটে বিক্ষোভ দেখিয়ে এই টাকা আত্মসাৎ এর ঘটনার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন।

অন্যদিকে, মালদা জেলার মানিকচকের(Manickchak) ভুতনিতে বিপুল পরিমাণ বেআইনি আগ্নেয়াস্ত্র ও গুলি সহ গ্রেফতার রুবেল শেখ নামে এক দুষ্কৃতী। ধৃত দুষ্কৃতি ভুতনির উত্তর চন্ডিপুর অঞ্চলের কাসিমটোলা এলাকার বাসিন্দা। ভুতনি থানার ওসি কুনাল কান্তি দাস বলেন,গোপন সূত্র খবর আসে ধৃত দুষ্কৃতী বিপুল পরিমাণ বেআইনি আগ্নেয়াস্ত্র মজুদ করে রেখেছে।খবর অনুযায়ী বিগত তিন দিন ধরে ধৃত দুষ্কৃতী রুবেল শেখের উপর নজরদারি চালাচ্ছিল ভুতনি থানার দুই পুলিশ আধিকারিক। অবশেষে সেই বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্রসহ রবিবার গভীর রাতে রুবেল শেখকে গ্রেফতার করা হয়। ধৃত দুষ্কৃতির কাছে তিনটি বেআইনি আগ্নেয়াস্ত্র,গুলি ও একটি হাসুয়া উদ্ধার করে।ধৃতকে সোমবার ১৪ দিনের পুলিসি হেফাজত চেয়ে মালদা জেলা আদালতে পেশ করা হয়।

Tags :
Haroa Agitation Against Sk.SahazahanSk. sahazahan
Next Article